কুরবানির পশু বাসায় পৌঁছে দেবে বিক্রয় ডটকম

অনলাইন বাজার থেকে বিনামূল্যে কুরবানির পশু পছন্দ করা এবং শর্তসাপেক্ষে তা গ্রাহকের বাসায় পৌঁছে দিতে নতুন সেবা চালু করেছে বিক্রয় ডটকম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2015, 04:06 PM
Updated : 1 Sept 2015, 04:06 PM

সম্প্রতি কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগ্রহীরা ৫ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রয় ডটকমে বিনামূল্যে গ্রামে পালিত সম্পূর্ণ প্রাকৃতিক গরু অথবা খাসির অর্ডার করতে পারবেন।

বিক্রয় ডট কমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, অফারটি নিতে গ্রাহকদের ডেলিভারি চার্জ হিসাবে তিন হাজার টাকা অগ্রিম দিতে হবে। বিক্রয় ডটকম ভিজিট করে আগ্রহীরা বাছাই করা শত শত পশু থেকে পছন্দমতো অর্ডার করতে পারবেন যা ‘বিক্রয় ডেলিভারস’ এর মাধ্যমে গ্রাহকের কাছে ছেড়ে দেওয়া হবে।

বিক্রয় ডটকম সাইটে রেফারেন্স নম্বরসহ পশুর বিজ্ঞাপন রয়েছে। গ্রাহকদেরকে বিজ্ঞাপনে ক্লিক করে পছন্দের পশুটি বাছাই করতে হবে। এরপর প্রি-অর্ডার করার জন্য পশুটির রেফারেন্স নম্বরসহ বিজ্ঞাপনে প্রদত্ত নম্বরে ফোন করতে হবে। এজন্য গ্রাহকের নাম, ইমেইল আইডি এবং ফোন নম্বরও দিতে হবে।

এরপর পছন্দ করা পশুটি অবিক্রিত থাকা সাপেক্ষে বিক্রয় ডটকমের একজন প্রতিনিধি ২৪ ঘণ্টার মধ্যে গ্রাহকের সঙ্গে যোগাযোগ করে একটি বিকাশ নম্বর দেবে, যেখানে ডেলিভারি চার্জের তিন হাজার টাকা পাঠাতে হবে। টাকা পাঠানোর ২৪ ঘণ্টার মধ্যে বিক্রয় ডটকম প্রতিনিধি গ্রাহককে ফোন করে ডেলিভারির তারিখ, সময়, ঠিকানা ও চূড়ান্ত মূল্য ইত্যাদি জানাবে।

ডেলিভারির সময় গ্রাহককে পশুর সম্পূর্ণ দাম বিক্রেতাকে দিতে হবে। কোনও কারণে অর্ডার বাতিল করলে গ্রাহককে পশু ফেরত বাবদ তিন হাজার টাকা দিতে হবে।