রবির মিনি ওয়াক-ইন-সেন্টারের মাধ্যমে গ্রাহক সেবা সম্প্রসারণ

গ্রাহক সেবাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি মিনি ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি) চালু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2015, 03:57 PM
Updated : 31 August 2015, 03:57 PM

গ্রাহকদের সেবায় সন্তোষজনক অভিজ্ঞতা দিতে গ্রাহকদের জন্য রবি এ উদ্ভাবনী উদ্যোগ নিয়েছে বলে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় অপারেটরটি। 

রবি জানায়, মিনি ডব্লিউআইসি একটি টাচ পয়েন্ট, যেখানে গ্রাহকরা রবির সব রকমের বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা পাবেন, যা বর্তমানে বিদ্যমান রবির ডব্লিউআইসিগুলোতে রয়েছে। এ কারণে সেবা প্রদানের দিক থেকে মিনি ডব্লিউআইসি এবং সাধারণ ডব্লিউআইসির মধ্যে আয়তন ছাড়া আর কোনও পার্থক্য নেই।

মিনি ডব্লিউআইসির আয়তন ২০০ থেকে ৫০০ বর্গফুট। এটি বর্তমানের ডব্লিউআইসিগুলোর চেয়ে তুলনামূলকভাবে ছোট।

এই মিনি ডব্লিউআইসি জেলা, থানা বা উপজেলা পর্যায়ে স্থাপন করা হয়েছে।

প্রতিটি মিনি ডব্লিউআইসি থেকে প্রতিদিন একশরও বেশি গ্রাহক সেবা পাচ্ছেন। আকারে ছোট হলেও মিনি ডব্লিউআইসিগুলোতে রবির সকল স্মার্ট ডিভাইস অফারগুলো পাওয়া যাচ্ছে বলে জানায় রবি।

এছাড়া ডব্লিউআইসিগুলোতে সর্বাধুনিক অটো-কিউ ম্যানেজমেন্ট সিস্টেম রয়েছে, যা গ্রাহকদের অপেক্ষমাণ থাকার সময় কমিয়ে এনেছে। এছাড়া এতে থাকছে, সেবা সম্পর্কে গ্রাহক অভিজ্ঞতা সংগ্রহের তাৎক্ষণিক সুবিধা।

এখন পর্যন্ত চট্টগ্রাম এবং কুমিল্লা অঞ্চলে ১১টি মিনি ডব্লিউআইসি উদ্বোধন করা হয়েছে। চট্টগ্রামের রাঙামাটি, রাউজান, খাগড়াছড়ি, বান্দরবান, সীতাকুণ্ড, কেরানির হাট, চকরিয়া, টেকনাফ, চট্টগ্রাম ইপিজেড এবং কুমিল্লার ক্যান্টনমেন্ট ও চান্দিনায় মিনি ডব্লিউআইসি স্থাপন করা হয়েছে। 

রবির এই সেবা শিগগিরই দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দেওয়া হবে বলে জানায় অপারেটরটি।