বাজারে ফিলিপসের নতুন গৃহস্থালি পণ্য

স্বাস্থ্য সুরক্ষা পণ্যের পাশাপাশি বাজারে নতুন করে কিছু গৃহস্থালি পণ্য সরবরাহের মাধ্যমে ব্যবসা সম্প্রসারণের ঘোষণা দিয়েছে ফিলিপস ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2015, 05:28 PM
Updated : 27 July 2015, 05:28 PM

সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নতুন পণ্যগুলোর পরিচয় তুলে ধরেন ফিলিপসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সঞ্জয় বাপনা।

২০১১ সালে কোম্পানি আকারে চালু হওয়ার আগে দেশীয় পরিবেশকের মাধ্যমে ফিলিপসের পণ্য বাজারজাত করা হত।

কোম্পানি চালুর চার বছরের মাথায় নতুন করে রান্নার তৈজসপত্র, শিশু পরিচর্যা সামগ্রী এবং বায়ু পরিশোধক পণ্য বাজারে নিয়ে এল নেদারল্যান্ডসভিত্তিক রয়েল ফিলিপসের এই অঙ্গ প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির সিইও সঞ্জয় জানান, ২০১১ সালে সিটি, এমআরআই, এক্স-রে, কার্ডিওভাসকুলার সিস্টেম, নিউক্লিয়ার মেডিসিন, পিইটি-সিটি, আল্ট্রাসাউন্ড ইমেজিং সিস্টেমের মতো রোগ নির্ণায়ক ইমেজিং যন্ত্রপাতিসহ অবস্ট্রাকটিভ স্লিপ অ্যানিয়া ম্যানেজমেন্ট, রোগীর জন্য বাসা-বাড়িতে শ্বাস-প্রশ্বাসে সহায়ক যন্ত্র, হৃদবিজ্ঞান ও রোগী পর্যবেক্ষণ ব্যবস্থা বাংলাদেশের বাজারে ছাড়া হয়।

সঞ্জয় বলেন, “অ্যাপোলো, গ্রীনলাইফ, পপুলার গ্রুপ, সিএমএইচ ঢাকা, কুর্মিটোলা হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজের মতো শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসহ অনেক স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান পিইবিএলের পণ্যের গ্রাহক।”