রবির ‘রিচার্জ প্লাসে’ প্রমোশনাল

বিকল্প রিচার্জ চ্যানেল ‘রিচার্জ প্লাস’-এ একটি প্রমোশনাল ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2015, 04:26 PM
Updated : 26 July 2015, 04:26 PM
রোববার অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আগামী ২৩ আগস্ট পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে।

রবি জানায়, ক্যাম্পেইনের আওতায় রিচার্জ প্লাসের মাধ্যমে ২০০ টাকা রিচার্জ করলে বোনাস হিসাবে রবি-রবি ১০০ মিনিট টকটাইম ও ১০০টি এমএসএস এবং ১০০ টাকা রিচার্জে ৪০ মিনিট টকটাইম ও ৪০টি এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

২০০ টাকা রিচার্জে ৪ দিন (রাত ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত) এবং ১০০ টাকা রিচার্জে ৩ দিন (রাত ১২টা থেকে বিকাল ৫টা) বোনাসের মেয়াদ থাকবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

রিচার্জের ৭২ ঘন্টার মধ্যে বোনাস মিনিটটি প্রদান করা হবে। *২২২*৩# ডায়াল করে বোনাস টক-টাইম এবং *২২২*১১# ডায়াল করে এসএমএসের ব্যালান্স জানা যাবে।

বিজ্ঞপ্তিতে আপারেটরটি জানায়, ক্যম্পেইনের বিশেষ দিক হচ্ছে দেশের বাইরে অবস্থানরত যে কোন বাংলাদেশী বিদেশ থেকে দেশে অবস্থানরত তার আপনজনের নাম্বারে রিচার্জ করে এই বোনাস উপহার দিতে পারবেন।

এছাড়া, একজন প্রবাসী যতবার ২০০ টাকা রিচার্জ করবেন ততবার আন্তর্জাতিক রিচার্জ পার্টনারের কাছ থেকে একটি রবি ব্র্যান্ডেড ক্যাপ উপহার পাবেন।

তবে ক্যাম্পেইনের আওতায় বোনাস উপভোগ করতে মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস (এমএফএস), অনলাইন ও আন্তর্জাতিক রিচার্জ পার্টনারের মাধ্যমে রিচার্জ করতে হবে।

ইজিলোড, উদ্যোক্তা, কর্পোরেট, নিউ অ্যাকুইজেশন, উইন ব্যাক, ৩১, ৩৯, ৭৯ রিচার্জ অফার ও এসএমই সাবস্ক্রাইবার ছাড়া বাকি সব রবি প্রি-পেইড গ্রাহকরা বোনাসটি উপভোগ করতে পারবেন।