টিকিট কালোবাজারিদের ছাড় নেই: আইজিপি

ঈদে বাস-ট্রেনের টিকেট কালোবাজারিসহ ঘরমুখো মানুষদের হয়রানির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2015, 12:48 PM
Updated : 4 July 2015, 12:48 PM

শনিবার দুপুরে সাভারের আশুলিয়ায় শিল্প পুলিশ-১ এর পুলিশ লাইনসে শিল্প উদ্যোক্তা ও শ্রমিক সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, ঈদ সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত ব্যবস্থা নেওয়ার পাশাপাশি রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা বাহিনীকে বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে।

এছাড়া যাত্রী হয়রানি দূর করতে সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অতিরিক্তি লোকবল মোতায়েন করা হবে বলেও জানান তিনি।

ঈদের আগে বেতন ভাতা নিয়ে যাতে কোনভাবেই শ্রমিক অসন্তোষ তৈরি না হয় সে দিকে লক্ষ্য রাখতে সংশ্লিষ্টদের সর্তক থাকারও আহ্বান জানান পুলিশ প্রধান শহীদুল।

শিল্প পুলিশের মহাপরিচালক আব্দুস সালামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিরিক্ত আইজিপি আবুল কাসেম, ঢাকা রেঞ্জের ডিআইজি এএসএম মাহফুজুল হক নূরুজ্জামান, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার হাবিবুর রহমান, শিল্প পুলিশের পরিচালক মোস্তাফিজুর রহমান, বিজিএমইএ’র সাবেক সভাপতি সালাম মুর্শেদী, ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) মহাব্যবস্থাপক এহসান কবিরসহ সাভার ও আশুলিয়ার পোশাক কারখানার মালিক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।