দুই ‘ধর্ষককে’ ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

রাজধানীতে মাইক্রোবাসে তুলে গারো তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার তুষার ও লাভলুকে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2015, 07:38 AM
Updated : 28 May 2015, 09:48 AM

ভাটারা থানার ওসি নূরুল মোত্তাকিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার দুপুরে দুই আসামিকে আদালতে হাজির করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়েছে।

ঢাকার মহানগর হাকিম অমিত কুমার দে’র আদালতে এ বিষয়ে শুনানি হওয়ার কথা।

যমুনা ফিউচার পার্কের একটি দোকানের বিক্রয়কর্মী ২১ বছর বয়সী এই তরুণী গত ২১ মে রাতে কুড়িলে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে ধর্ষণ করে কয়েকজন।

পরদিন ধর্ষণের শিকার ওই তরুণীকে নিয়ে ভাটারা থানায় মামলা করে তার পরিবার। এজাহারে বলা হয়, চলন্ত মাইক্রোবাসে পাঁচজন মিলে প্রায় দেড় ঘণ্টা ধরে ওই তরুণীকে ধর্ষণ করে।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার ধর্ষণের সত্যতা পাওয়া যায়।

ঘটনার ছয়দিন পর মঙ্গলবার রাতে ধর্ষণে জড়িত অভিযোগে আশরাফ ওরফে তুষার ও জাহিদুল ইসলাম লাভলুকে ঢাকা ও পটুয়াখালী থেকে গ্রেপ্তার করে র্যা ব। পরে তাদের পুলিশে হস্তান্তর করা হয়।

তুষার ও লাভলু দুজনেই একটি বায়িং হাউজে গাড়িচালকের কাজ করেন। পরিকল্পনা করে ‘চাকরির প্রলোভন দেখিয়ে’ মেয়েটিকে তুলে নিয়ে ধর্ষণের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন বলে র‌্যাবের দাবি।

মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন বলেন, তুষার ও লাভলুকে ১০ দিনের রিমান্ডে চাওয়ার পাশাপাশি ২২ ধারায় মামলার তিন সাক্ষীর জবানবন্দি নিতে আদালতে আবেদন করা হয়েছে।