নবাবগঞ্জে পুলিশের গুলিতে ‘ডাকাত’ আহত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পুলিশের গুলিতে এক যুবক আহত হয়েছেন।

নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2015, 03:37 AM
Updated : 26 May 2015, 03:37 AM

পুলিশ বলছে, ইবাদ আলী (২৮) নামের ওই যুবক সহযোগীদের নিয়ে রাতের বেলা রাস্তা আটকে ডাকাতি করছিল।

সোমবার রাতে দোহার-নবাবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী নিকড়া চক এলাকায় এ ঘটনা ঘটে বলে নবাবগঞ্জ থানার ওসি মো. সায়েদুর রহমান জানান।

গুলিবিদ্ধ ইবাদ বাগেরহাট জেলার মোল্লারহাট থানার ঘাঁটভিলা গ্রামের সুলতান শেখের ছেলে।

তাকে রামদা ও চাপাতিসহ কয়েকটি দেশীয় অস্ত্রসহ আটক করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার শ্যামলীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন হাসপাতালে (পঙ্গু হাসপাতালে) ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ইমতিয়াজ মাহবুব বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই যুবকের দুই হাঁটুতে গুলি লেগেছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে অন্য হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছি আমরা।”

ওসি সায়েদুর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, গত বেশ কিছুদিন ধরে নিকড়া চক এলাকার রাস্তায় রশি ফেলে যানবাহন আটকে ডাকাতির অভিযোগ পাওয়া যাচ্ছিল।

“সোমবার রাতে দুটি মোটরসাইকেলে করে এসআই আতিকুর রহমান ও তিনজন পুলিশ সদস্যকে ওই রাস্তায় পাঠানো হয়। এ সময় ৫/৬ জন ডাকাত রাস্তায় রশি ফেলে দেশীয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে। পরে ডাকাতরা পুলিশ চিনতে পেরে হামলার চেষ্টা করে। পুলিশ আত্মরক্ষার জন্য গুলি ছুড়লে ওই যুবক আহত অবস্থায় ধরা পড়ে, বাকিরা পালিয়ে যায়।”

রকিবুল হাসান নামে স্থানীয় এক ব্যক্তি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত ১১ মে তিনি ওই এলাকা দিয়ে মোটর সাইকেলে করে নবাবগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে ডাকাতরা পথ আটকে তার মোটরসাইকেল, টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে তিনি নবাবগঞ্জ থানায় একটি মামলাও করেছেন।