অনন্ত হত্যা: সিলেট জাগরণ মঞ্চের সমাবেশ

ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ডের প্রতিবাদ ও খুনিদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিতে সংহতি সমাবেশ করেছে সিলেট গণজাগরণ মঞ্চ।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2015, 02:06 PM
Updated : 15 May 2015, 02:06 PM

শুক্রবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, দেশে একই কায়দায় একের পর এক ব্লগার হত্যা করা হচ্ছে। কিন্তু এখনও খুনিদের শনাক্ত করতে পারছে না আইনশৃঙ্খলা রক্ষাকারী বহিনী।

খুনিদের বিচারের আওয়তায় না আনায় বারবার এমন ঘটনা ঘটছে। তারা  দ্রুত অনন্ত বিজয়ের খুনিদের গ্রেপ্তারের দাবি জানান।

সমাবেশ বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির জেলা সভাপতি আরশ আলী, মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিটের কমান্ডার ভবতোষ রায় রানা, উদীচী জেলা সহসভাপতি সৈয়দ মুনীর হেলাল, সিটি কর্পোরেশনের কাউন্সিলর কুহিনুর ইয়াসমীন ঝর্ণা, সাম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত দাসগুপ্ত, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল মুনীর, গণজাগরণ মঞ্চ সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবু, উদীচী মহানগর সাধারণ সম্পাদক রতন দেব, ছাত্র ইউনয়ন জেলা সভাপতি শহীদুজ্জামান পাপলু প্রমুখ।

এছাড়া সিলেটের বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, প্রগতিশীল জোট ও প্রগতিশীল ছাত্র সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে আগামী সোমবার অনন্ত বিজয় দাশের খুনিদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিতে সিলেট জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবর স্মারকলিপি দেওয়া হবে বলে জানান গণজাগরণ মঞ্চ সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবু।

গত মঙ্গলবার সকালে সিলেটের সুবিদবাজার এলাকার বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে মুক্তমনার ব্লগার ও সিলেট গণজাগরণ মঞ্চের সংগঠক অনন্ত বিজয় দাশকে কুপিয়ে হত্যা করে চার মুখোশধারী।

এখনও কাউকে শনাক্ত বা গ্রেপ্তার করা যায়নি।