শ্বশুর খুন, মেয়েজামাই পলাতক

যশোরের কেশবপুর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।     

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2015, 09:20 AM
Updated : 3 May 2015, 09:20 AM

শনিবার রাতে নিহত হোসেন আলী (৫৫) উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের হাসানপুর গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় সন্দেহভাজন হত্যাকারী আজহারুল ইসলাম পলাতক রয়েছেন, তবে তার তিন বন্ধু ওমর আলী, রেজাউল মোড়ল ও বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

কেশবপুর থানার ওসি আবদুল জলিল জানান, রোববার সকাল ৬টার দিকে হোসেন আলীকে (৫৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল। পথে তার মৃত্যু হয়।  

এলাকাবাসী জানান, দুই বছর আগে হোসেনের মেয়ে আয়েশা খাতুন পরিবারের অমতে হাসানপুর বাজারের একটি হোটেলের কর্মচারী আজহারুলকে বিয়ে করেন।

তাদের বিয়ে মেনে না নেওয়ায় মেয়েজামেই ও তার পরিবারের লোকদের সঙ্গে হোসেনের বিরোধ চলছিল। 

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি জলিল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শনিবার রাত ৮টার দিকে হোসেনকে তার জামাতা আজহারুল স্থানীয় মাঝটিটা বাজিতপুর বিলের কাছে ডেকে নিয়ে যায়। সেখানেই আজহারুল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাসানকে জখম করে করে পালিয়ে যায়। এ সময় আজহারুলের সঙ্গে আরও কয়েকজন ছিল।   

চিৎকার শুনে স্থানীয়রাই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন।

আটক তিন জন ঘটনার সময় আজহারুলের সঙ্গে ছিলেন কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি উল্লেখ করে ওসি জানান, আজহারুলের খোঁজ পেতেই এদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

লাশ ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।