ভোটের পরিবেশ চমৎকার, ফল মেনে নেব: খোকন

বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষ থেকে এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ করা হলেও ‘উৎসবমুখর ও চমৎকার’ পরিবেশে ভোটগ্রহণ চলছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2015, 05:54 AM
Updated : 28 April 2015, 06:12 AM

মঙ্গলবার সকালে পুরান ঢাকার একটি ভোট কেন্দ্রে ভোট দিয়ে তিনি সাংবাদিকদের বলেন,  “সুষ্ঠু, উৎসবমুখর ও চমৎকার পরিবেশ বিরাজ করছে।”

বিভিন্ন কেন্দ্রে মির্জা আব্বাসের এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না বলে প্রতিপক্ষের অভিযোগের বিষয়ে তিনি বলেন, “আমি এরকম কোনো ঘটনা দেখিনি। কথার কথা বলতে হবে বলছে। তারা প্রথমদিন থেকে এই কথা বলছে।”

খোকন যখন একথা বলেন তখন পুরান ঢাকার সরকারি কবি নজরুল কলেজ কেন্দ্রে প্রিজাইডিং  অফিসারের কক্ষে বাইরে থেকে তালা লাগিয়ে ভিতরে খোকনের প্রতীক ‘ইলিশ মাছ’ এ ভোট দেওয়ার অভিযোগ উঠেছে।

খোকনের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের এজেন্টদের অন্তত ৩৫টি কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস। ওই কেন্দ্রগুলোর একটি তালিকাও সংবাদ মাধ্যমে পাঠানো হয়েছে।

সকাল সাড়ে ১০টার দিকে মা ও স্ত্রীকে নিয়ে নিজের বাড়ির খুব কাছেই নাজিরা বাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন খোকন।

নির্বাচনের ফল যাই হোক না কেন তা মেনে নেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত এই মেয়র প্রার্থী।