মেয়র হলে সিসিসিকে দলীয় প্রভাবমুক্ত রাখব: নাছির

মেয়র নির্বাচিত হলে দলীয় প্রভাবমুক্ত হয়ে ‘সংকীর্ণতা’ ও ‘বৈষম্যের’ উর্ধ্বে উঠে চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালনার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2015, 02:41 PM
Updated : 24 April 2015, 02:41 PM

শুক্রবার সকালে নগরীর ইপিজেড এলাকায় বসবাসকারী আদিবাসীদের বৈসাবী পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

নাছির বলেন, “নির্বাচিত হলে আমি প্রতিদিন নগরীর কোনো কোনো এলাকায় গিয়ে নগরবাসীর সমস্যা ও দুঃখ দুর্দশার কথা শুনব। সাম্প্রদায়িকতা, সংকীর্ণতা ও বৈষম্যের উর্ধ্বে উঠে পরিচালনা করা হবে সিটি করপোরেশনের প্রশাসনিক কার্যক্রম।

“দলীয় প্রভাবমুক্ত রাখা হবে সিটি করপোরেশনকে। সকল ক্ষেত্রে নগরবাসীর মতামত গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে। সেবা নিশ্চিত করা হবে সকল শ্রেণি ও পেশার মানুষকে। নগরকে করা হবে দৃষ্টিনন্দন ও সকলের বাসযোগ্য।”

নাছির বলেন, “নির্বাচিত হলেই আমি চট্টগ্রামকে পরিচ্ছন্ন শহর হিসেবে বিশ্ব দরবারে উপস্থাপন করার সুযোগ পাবো।

“প্রবল ইচ্ছা থাকলেও এতো অল্প সময়ে ১৮ লাখ ১৪ হাজার ভোটারের প্রত্যেকের কাছে যাওয়া সম্ভব নয়। আমার হয়ে আপনারা যার যার অবস্থান থেকে সম্মানিত ভোটারের কাছে হাতি প্রতীকে ভোট প্রার্থনা করুন।”

অনুষ্ঠানে নাছিরের সঙ্গে ছিলেন সাংসদ এম এ লতিফ, সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল।