জাগ্রত বিবেকে যোগ্য প্রার্থীকে ভোট দিন: নাছির

আবেগ বির্সজন দিয়ে বিবেককে জাগ্রত করে যোগ্য প্রার্থীকে ভোট দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রামে নাগরিক কমিটির মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2015, 01:47 PM
Updated : 20 April 2015, 01:47 PM

সোমবার গণসংযোগে বেরিয়ে ফিরিঙ্গিবাজার ও আলকরণ এলাকায় নগরবাসীর প্রতি এই আহ্বান জানান সরকারদলীয় এই প্রার্থী।

নাছির উদ্দিন বলেন, “আমি রাজনীতি করি মানব সেবা ও সমাজ সেবা করার জন্য। সুদীর্ঘকাল পেরিয়ে এসেছি তাই করে।

“সব ধরণের আবেগ বিসর্জন দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করা উচিত। তা না হলে নগরীর কাঙ্খিত উন্নয়ন হবে না। নগরবাসীর প্রতি আমার আকুল আবেদন, আবেগকে প্রশ্রয় না দিয়ে বিবেককে জাগ্রত করে ভোট দিয়ে আমাকে একবার মেয়র হওয়ার সুযোগ দিন।

নির্বাচিত হলে দলীয় প্রভাবমুক্ত হয়ে সিটি করপোরেশনের কার্যক্রম পরিচালনা করার প্রতিশ্রুতি চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির।

“দল-মতের ঊর্ধ্বে থেকে সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে যে কোনো কিছুই করা সম্ভব। সিটি করপোরেশন নির্বাচন কোনো দলীয় নির্বাচন নয়। এটি স্থানীর সরকার নির্বাচন।”

সদ্য বিদায়ী মেয়র মনজুর আলমের সমালোচনা করে নাছির বলেন, সাবেক এই মেয়র আপনাদের কাছ থেকে এখন আবার ভোট চাইতে আসছেন। যেসব কথা বলে গতবার আপনাদের সহানুভূতি আদায় করেছেন সেই কথা কি তিনি রেখেছেন? আপনাদের দুঃখ-দুদর্শার কথা জানার জন্য কি একবারও আপনাদের কাছে এসেছিলেন।

“কথা দিচ্ছি, ভোট চাইতে যেমন আপনাদের কাছে আসছি, তেমনি মেয়র হওয়ার পর আপনাদের দুঃখ-দুর্দশা জানার জন্যও আমি আসব।”

গণসংযোগের সময় নাছিরের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম বিএসসি, খোরশেদ আলম সুজন ও জহিরুল আলম দোভাষ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর কমিটির সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান ও মশিউর রহমান।

সোমবার নগরীর আর সি চার্চ রোড, ইকবাল রোড, বংশাল রোড, ব্রিজ ঘাটা, ইয়াকুব নগর, চেয়ারম্যান ঘাটা, সদরঘাট, আলকরণ, অভয় মিত্র ঘাট ও রেয়াজউদ্দিন বাজার এলাকায় গণসংযোগ করেন তারা।

এসময় মিছিল ও গাড়ির কারণে নগরীর ইকবাল রোড, ফিরিঙ্গি বাজার ও অভয়মিত্র ঘাট এলাকায় যানজটের সৃষ্টি হয়।