ভোটের মাঠে নামা আনিসুল খেলার মাঠে

মেয়র নির্বাচিত হতে ভোটের লড়াইয়ে নেমে গত কয়েকদিনে ব্যস্ত সময় কাটানো ব্যবসায়ী আনিসুল হক প্রচারের ফাঁকে দেখতে গেলেন বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট খেলাও।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2015, 05:25 PM
Updated : 19 April 2015, 05:25 PM

রোববার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে দেখা যায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীকে।  

হাত উঁচিয়ে বাংলাদেশ দলকে সমর্থন দেওয়ার পাশাপাশি ফেইসবুকে আনিসুল হক লিখেছেন- “টাইগারদের দেখতে আজ মাঠে এসেছি. আবার জয় চাই ইনশাল্লাহ।”  

বিকালে এই স্ট্যাটাস দেন তিনি। রাতে এই খেলায় বাংলাদেশ দল ৭ উইকেটে জিতে প্রথম বারের মতো পাকিস্তানকে ক্রিকেটে কোনো সিরিজে হারাল।

আনিসুল হক নিজের ফেইসবুক পাতায় গ্যালারিতে তার সঙ্গে ক্রিকেট বোর্ড সভাপতি বিসিবি সভাপতি নাজমুল হাসানের একটি ছবিও তুলে দিয়েছেন।

ওই ছবিতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমকেও দল সমর্থিত মেয়র প্রার্থীর পেছনে দেখা যায়।

নাজমুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মিরপুর এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে আনিসুল হকের পক্ষে নির্বাচনী প্রচারে ছিলাম। আনিসুল হক সাহেব স্টেডিয়ামে খেলা দেখছেন শুনে আধ ঘণ্টার জন্য ভেতরে গিয়েছিলাম।”

রোববার সকাল থেকে মিরপুর, কাফরুল, রূপনগর ও কল্যাণপুর এলাকায় জনসংযোগ চালান টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী আনিসুল হক। 

কল্যাণপুরের পোড়াবস্তী এলাকায় এক পথসভায় তিনি ভোটারদের উদ্দেশে বলেন, “আপনাদের কাছে অনেক প্রলোভন, অনেক চাপ আসতে পারে। কোনো চাপ বা প্রলোভনে ভোট দেবেন না। নিজের ওপর বিশ্বাস রেখে যাকে যোগ্য মনে করেন, তাকে ভোট দেবেন।”

“এই বস্তিতে যারা থাকেন তাদের জীবনের সঙ্গে আমার পরিচয় নেই। তবে আমি তাদের সমস্যা, কষ্টের কথা জানি,” বলেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক এই সভাপতি।

২৮ এপ্রিল অনুষ্ঠেয় ভোটে মেয়র নির্বাচিত হলে বস্তিবাসীদের সমস্যা সমাধানের আশ্বাসও দেন তিনি।

“ঢাকার সবগুলো বস্তির সমস্যা প্রায় একই রকম। রাতারাতি কোনো সমস্যারই সমাধান করা যায় না। একে একে সমস্যাগুলো সমাধানের ব্যবস্থা করা হবে।”