বাগেরহাটে বৈশাখি মেলায় ছুরি মেরে যুবককে হত্যা

বাগেরহাট শহরে বৈশাখি মেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2015, 09:41 AM
Updated : 18 April 2015, 09:41 AM

নিহত সোহেল হাওলাদার (২২) সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের গোবরদিয়া গ্রামের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে। বাগেরহাট শহরের শালতলা মোড় এলাকার একটি বেকারিতে তিনি কাজ করতেন।

বাগেরহাট সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব হোসেন জানান, শুক্রবার রাত ১০টার দিকে শহরে জেলা পরিষদ আয়োজিত বৈশাখি মেলার মাঠে এ ঘটনা ঘটে।

শহরের খারদ্বার এলাকার রবি নামের এক যুবক হত্যাকাণ্ডে জড়িত বলে সন্দেহ করছেন নিহতের বড় ভাই সোহাগ হাওলাদার।

সোহাগ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম বলেন, "রবির সঙ্গে বিয়ে সংক্রান্ত একটা বিষয় নিয়ে আমার পূর্ব বিরোধ ছিল। এ নিয়ে বিভিন্ন সময়ে তার সঙ্গে আমার ও আমার ভাইয়ের বাকবিতণ্ডা হয়।"

ওই বিরোধের জের ধরে রবি ও তার সঙ্গীরা মেলার মাঠে সোহেলকে একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

সোহাগ আরও বলেন, “শুক্রবার রাতে কাজ শেষে দুই ভাই একসঙ্গে বৈশাখি মেলায় যাই। আমি আগে বাড়ি চলে আসি। বাড়ি আসার কিছু পরেই মেলার মাঠ থেকে একজন ফোন করে সোহেলের পেটে ছুরি মারা হয়েছে বলে জানায়।

এরপর ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।”

পুলিশ পরিদর্শক মাহাবুব বলেন, ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণে সোহেলের মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।