ফেনীতে অস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার

ফেনীর দাগনভূঁইয়া থেকে অস্ত্র ও গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2015, 11:08 AM
Updated : 17 April 2015, 11:08 AM

শুক্রবার সকালে উপজেলার দাসপাড়া থেকে মো. রায়হান ভূঁইয়াকে (২৫) গ্রেপ্তার করা হয়।

র‌্যাব বলছে, গ্রেপ্তার মো. রায়হান ভূইয়া (২৫) একটি ফেনী মডেল থানার একটি মামলায় পরোয়ানাভুক্ত আসামি। তিনি দাগনভূঁইয়ার আলাইয়াপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

র‌্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মো. মোজাম্মেল হোসেন জানান, অভিযানে একটি পিস্তল, দুটি বন্দুক, ম্যাগজিন, পাঁচ রাউন্ড পিস্তলের গুলি এবং চার রাউন্ড শটগানের কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, রায়হান ভূঁইয়া ও মো. রাজু নামে দুই যুবক অস্ত্রসহ অবস্থান করছে খবর পেয়ে র‌্যাব সদস্যরা সকালে দাগনভূইয়া হাসপাতাল রোডের দাসপাড়া এলাকায় অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রাজু পালিয়ে গেলেও একটি বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ রায়হানকে আটক করা হয়।

পরে রায়হানকে নিয়ে র‌্যাব তার বাড়ি ও রাজুর বাড়ি তল্লাশি করে দেশে তৈরি আরও দুটি বন্দুক, পাঁচ রাউন্ড পিস্তলের গুলি এবং চার রাউন্ড শটগানের কার্তুজ উদ্ধার করা হয়।

মেজর মোজাম্মেল আরও জানান, রায়হানের বিরুদ্ধে ফেনী মডেল থানায় আগে থেকেই একটি মামলা রয়েছে। ওই মামলার পরোয়ানভুক্ত আসামি তিনি।

আর পলাতক রাজু আগেও র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক হয়েছিল। সম্প্রতি জামিনে বেরিয়ে আবার অস্ত্রসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে।

আটক রায়হান ও পলাতক রাজুর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে রায়হানকে দাগনভূইয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।