‘টেলিটক নয়, প্রতিমন্ত্রী ফোন করেছিলেন বিটিসিএলে’

গ্রাহকদের অভিযোগের সত্যতা জানতে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক পরিচয় গোপন করে বিটিসিএলে ফোন করেছিলেন বলে দাবি করেছে রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2015, 04:15 PM
Updated : 16 April 2015, 04:23 PM

বৃহস্পতিবার ডাক এবং টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি সম্পর্কিত সংসদীয় কমিটির বৈঠকে গ্রাহক সেবা নিয়ে আলোচনার এক পর্যায়ে প্রতিমন্ত্রী টেলিটকের গ্রাহক সেবা কেন্দ্রে ফোন করেন বলে তিনি নিজেই বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কাছে স্বীকার করেন।

সংসদীয় কমিটির সভাপতি ইমরান আহমেদের সভাপতিত্বে ওই বৈঠকে কমিটির সদস্যরা ছাড়াও টেলিটক ও বাংলাদেশ বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ঊর্ধ্বতন কর্মকর্তারাও ছিলেন।

বৈঠকে উপস্থিত এক কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, টেলিটকের কাস্টমার কেয়ারের একজন প্রতিনিধির সঙ্গে প্রতিমন্ত্রীর কথা হয়। তবে নিজের সমস্যার কথা জানানোর পরও কোনো সমাধান তিনি পাননি।

এরপর প্রতিমন্ত্রী পলকের সঙ্গে কথা বলা হলে তিনি এর সত্যতা স্বীকার করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন,

“আমরা চাই সরকারি প্রতিষ্ঠান হিসেবে টেলিটক অন্যান্য বেসরকারি অপারেটরদের মতো সেবামুখী হোক। এজন্য বাস্তব অবস্থাটা সরাসরি দেখাতেই ফোন দিয়েছিলাম।”

ওই সংবাদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে প্রকাশের পর টেলিটকের পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে বলা হয়, “মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় নাম-পরিচয় গোপন করে টেলিটকের কাস্টমার কেয়ারে নয়, বিটিসিএলের কাস্টমার কেয়ারে ফোন করেছিলেন।”

ওই বৈঠকে উপস্থিত টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ একই দাবি করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “প্রতিমন্ত্রী মহোদয় তো উল্টো আমাদের আমাদের প্রশংসা করেছেন।”

প্রতিমন্ত্রী পলক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে এটাও বলেন যে, বিটিসিএল কল সেন্টারে ফোন দিয়েও তার টেলিটকের মতোই অভিজ্ঞতা হয়েছে।