মনজুরের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ

বায়েজিদ ও খুলশীতে নির্বাচনী প্রচার কাজে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মী-সমর্থকরা বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এম মনজুর আলমের শিবির।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2015, 05:05 PM
Updated : 15 April 2015, 05:05 PM

বুধবার সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেনের কাছে লিখিত অভিযোগ দেন চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের সদস্য সচিব এসইউএম নুরুল ইসলাম।

মনজুর চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী হয়ে বিএনপির সমর্থন নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা আ জ ম নাছির উদ্দিন প্রার্থী হয়েছেন নাগরিক কমিটি থেকে।

নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে ও বুধবার সকালে বায়েজিদ ও খুলশী এলাকায় মনজুর আলমের পক্ষে ব্যানার-পোস্টার লাগানোর সময় নাছিরের কর্মী-সমর্থকরা বাধা দেয়।

ওই এলাকায় ভবিষ্যতে কেউ মনজুরের পক্ষে কাজ করলে তাকে দেখে নেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগে বলা হয়েছে।

নুরুল ইসলাম বলেন, পলিটেকনিক ও বায়েজিদে বিএনপি সমর্থিত উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থীর লাগানো ব্যানার-পোস্টার ছাত্রলীগকর্মীরা ছিঁড়ে ফেলে।

এদিকে অন্য প্রার্থীরা বিলবোর্ড-ডিজিটাল ব্যানার দিয়ে প্রচারণা চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন নির্দলীয় মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ রবি।

বুধবার তার অভিযোগের পরিপ্রেক্ষিতে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাকে এসব নির্বাচনী বিলবোর্ড-ব্যানার অপসারণের নির্দেশ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

নির্বাচনী তোরণ দেওয়ায় ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবদুর কাদেরকে সতর্ক করা হয়েছে।