‘প্রেমের ফাঁদে’ ফেলে স্কুলছাত্রীকে পাচারের চেষ্টা

যশোরের শার্শা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় কৌশলে বেরিয়ে এসেছেন এক স্কুলছাত্রী, প্রেমিকের হাত ধরে ঢাকার বাইরে গিয়ে এই চক্রে পড়েছিলেন বলে জানিয়েছেন তিনি।

বেনাপোল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2015, 07:42 AM
Updated : 2 April 2015, 07:42 AM

বৃহস্পতিবার সকালে শার্শার কায়বা ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম রুদ্রপুর থেকে তাকে উদ্ধার করা হয় বলে বেনাপোলের বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের এসআই সৈয়দ বায়েজিদ হোসেন জানান।

১২ বছর বয়সী ওই স্কুলছাত্রী (নাম পরিচয় প্রকাশ করা হলো না) ঢাকার মগবাজারের নয়াটোলা এলাকায় পরিবারের সঙ্গে থাকেন। ঢাকার একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী তিনি।

এসআই বায়েজিদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কয়েক মাস আগে ওই স্কুলছাত্রী তার এলাকার সৌরভ নামে এক ছেলের সঙ্গে প্রেমে জড়ান। মঙ্গলবার মেয়েটি স্কুলে যাওয়ার পথে তাকে বেড়ানোর কথা বলে ঢাকা থেকে খুলনা নিয়ে আসেন সৌরভ।

“বুধবার তাকে খুলনা থেকে বেনাপোল এনে বৃহস্পতিবার সকালে ভারতে পাচারের উদ্দেশ্যে স্থানীয় পাচারকারীদের হাতে তুলে দেয় সে।

“মেয়েটি পাচারের শিকার হচ্ছে বুঝতে পেরে কৌশলে রুদ্রপুর গ্রামের একটি বাড়িতে ঢুকে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এ সময় পাচারকারীরা পালিয়ে যায়।”

এরপর কায়বা ইউনিয়ন পরিষদের সদস্য হোসনে আরা খাতুন বিষয়টি পুলিশকে জানালে তাকে উদ্ধার করে থানার নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা বায়েজিদ।