জনপ্রশাসনের ১৪ কর্মকর্তার দপ্তর বদল

জনপ্রশাসনের একজন অতিরিক্ত সচিব এবং ১৩ জন যুগ্ম-সচিবের দপ্তর বদল হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2015, 12:38 PM
Updated : 23 March 2015, 12:38 PM

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এদের দপ্তর বদল করে আলাদা আলাদা আদেশ জারি করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব মো. আব্দুল মান্নানকে জীবন বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

পাট মন্ত্রণালয়ের অধীন চারটি টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক যুগ্ম-সচিব মো. ইকবাল হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত যুগ্ম-সচিব মো. আব্দুর রউফকে একই মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক যুগ্ম-সচিব মো. মজিবুর রহমানকে ওএসডি, ওএসডি যুগ্ম-সচিব ফৌজিয়া নাহার ইসলামকে শিল্প মন্ত্রণালয়ে এবং ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব পার্থ প্রতিম দেবকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে পাঠানো হয়েছে।

মহিলা বিষয়ক অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক শামিমা হককে ত্রাণ মন্ত্রণালয়ে এবং কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আজিজকে ওএসডি করা হয়েছে।

সরকারি কর্ম কমিশনের যুগ্ম-সচিব মো. ইউসুফ আলীকে পাট মন্ত্রণালয়ের চারটি টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক এবং বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের সদস্য মো. আব্দুর রহমানকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য করা হয়েছে।

রাজউকের সদস্য শেখ আব্দুল মান্নানকে নির্বাচন কমিশন সচিবালয়ের ‘কনস্ট্রাকশন অব উপজেলা অ্যান্ড রিজিওনাল সার্ভার স্টেশন ফর ইলেক্টোরাল ডাটাবেইজ (৩য় সংশোধিত) প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

এছাড়া প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক মো. রুহুল আমিনকে পেট্রোবাংলার পরিচালক, ওএসডি যুগ্ম-সচিব আবু হেনা মোস্তফা কামালকে পাট মন্ত্রণালয়ের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক এবং বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের পরিচালক মো. মফিদুল ইসলামকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক করা হয়েছে।