চবি ক্যাম্পাসে গাড়ির ধাক্কায় আহত ৫

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে একটি গাড়ির ধাক্কায় পাঁচজন আহত হয়েছেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2015, 11:39 AM
Updated : 4 March 2015, 11:39 AM

বুধবার দুপুরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সমাজবিজ্ঞান অনুষদ ও নিরাপত্তা দপ্তরের কাছে ব্যাটারিচালিত দুটি টমটমকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজ-উদ-দৌল্লাহ।

আহতরা হলেন- টমটম চালক মো. খোকন, বিশ্ববিদ্যালয়ের কর্মচারী কাজী মো. তাজুল ইসলাম, আব্দুস শুক্কুর, নাসির উদ্দিন, মো. সোলায়মান।   

প্রক্টর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুপুরে সমাজবিজ্ঞান অনুষদের কাছে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত একটি টমটমকে ধাক্কা দিলে টমটমটি উল্টে গিয়ে তিনজন আহত হয়।

এরপর গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় নিরাপত্তা দপ্তরের কাছে অন্য একটি টমটমকে ধাক্কা দিলে সেখানে আরও দুজন আহত হন বলে জানান প্রক্টর।

আহত যাত্রীরা সবাই বিশ্ববিদ্যালযের কর্মচারি বলে জানিয়ে প্রক্টর সিরাজ-উদ-দৌল্লাহ বলেন, “নিরাপত্তা দপ্তরের সামনে দুর্ঘটনার পর চালক কারটি ফেলে পালিয়ে যায়।”

বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের চিকিৎসক টিপু সুলতান জানান, আহতদের প্রথমে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে ও সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠোনো হয়।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক মো. জাহাঙ্গীর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, আহতদের বিকাল সোয়া ৩টার দিকে হাসপাতালে আনা হলে তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়।