শিশু ধর্ষণ, গ্রেপ্তার এড়াতে বিষপানের ‘নাটক’

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর এক কিশোর গ্রেপ্তার এড়াতে বিষপানের অভিনয় করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

চুয়াডাঙ্গা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2015, 08:51 AM
Updated : 27 Feb 2015, 08:51 AM

বৃহস্পতিবার বিকেলের দিকে উপজেলার খাসকররা ইউনিয়নের নওলামারী গ্রামে এ ঘটনা ঘটে বলে আলমডাঙ্গা থানার এএসআই নূরুল ইসলাম জানিয়েছেন।

ধর্ষণের অভিযোগে আটক মিলন হোসেন (২২) একই গ্রামের বুরোইচাঁদ মিয়ার ছেলে।

ঘটনার শিকার ওই শিশুকে চিকিৎসার জন্য আলমডাঙ্গার হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বৃহস্পতিবার বেলা ৩টার দিকে টেলিভিশন দেখানোর নাম করে আমার মেয়েকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মিলন। পরে চকলেট খাওয়ানোর নাম করে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে।”

স্থানীয়দের কয়েকজন জানান, ঘটনা প্রকাশ হয়ে যাওয়ায় মিলন সামান্য একটু বিষ মুখে দিয়ে বিষ খাওয়ার অভিনয় করেন। পরে তার পরিবার মিলনকে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার পাকস্থলিতে কোনো বিষ না পেয়ে হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়।  

পরে পুলিশ খবর পেয়ে রাত ৯টার দিকে ওই গ্রামে গিয়ে মিলনকে তার বাড়ি থেকে আটক করে। বিষক্রিয়ায় মিলন অসুস্থ বলে পরিবারের লোকজন পুলিশকে বললে তাকে হারদী হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে মিলনকে পুলিশ পাহারায় রাখা হয়েছে বলে আলমডাঙ্গা থানার ডিউটি অফিসার নূরুল ইসলাম জানিয়েছেন।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ধর্ষিতার পরিবার থেকে এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আসেনি। তবে ঘটনার বিষয়ে  পুলিশকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। এজন্য অভিযুক্ত  মিলনকে হাসপাতালে পুলিশ প্রহরায় রাখা হয়েছে। লিখিত অভিযোগ এলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”