গাজীপুরে এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার

গাজীপুরের কালিয়াকৈরের এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের অভিযোগে মামলা করেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2015, 10:31 AM
Updated : 1 Feb 2015, 10:31 AM

ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের ডগরী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ওই পরীক্ষার্থীর মামলার আসামি ফরিদ আহমেদ সোহানকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, কালয়াকৈর থানায় শনিবার রাতে মেয়েটি বাদী হয়ে মামলাটি দায়ের করে।

স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার সকালে তাকে গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার মৌচাক ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালে ভাওয়াল মির্জাপুরের নয়াপাড়া এলাকার নিজ বাড়ি থেকে কালিয়াকৈর উপজেলার অলিয়ার চালা এলাকায় নানির বাড়ি যাচ্ছিল।

পথে স্থানীয় বাগানবাড়ি ট্রাস্ট কারখানার পাশে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা সোহান ও তার কয়েকজন সঙ্গী জোর করে তাকে গাড়িতে তুলে নিয়ে যায়।

রাতে তাকে কালিয়াকৈর বাজারের পাশে একটি বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে এবং শুক্রবার ভোরে স্থানীয় তুরাগ নদীর পাড়ে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়।

সকালে এলাকাবাসী তাকে উদ্ধার করে তার স্বজনদের কাছে পাঠায়। পরে ওই ছাত্রী ঘটনাটি পরিবারের লোকদের জানায়।

এসআই সাইফুল জানান, শনিবার রাতে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করলে ওই রাতেই কালিয়াকৈর সিনেমা হলের গলি থেকে সোহানকে গ্রেপ্তার করা হয়।

সোহান কালিয়াকৈর বাজার দক্ষিণপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। সে কালিয়াকৈর বাজারে নিজের দোকানে মোবাইল ফোন মেরামতের কাজ করে।

গাজীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার জানান, পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট হাতে না পাওয়ার আগে এ ব্যাপারে কিছু  মন্তব্য করা যাবে না।