প্রধান শিক্ষককে পেটালেন সহকারী শিক্ষক

এসএসসি পরীক্ষায় কক্ষ পরিদর্শকের দায়িত্ব না পেয়ে কুড়িগ্রামের রাজারহাটে একটি স্কুলের প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ উঠেছে সহকারী শিক্ষকের বিরুদ্ধে।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2015, 03:50 PM
Updated : 31 Jan 2015, 03:50 PM

শনিবার দুপুরে রাজারহাট চান্দামারী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র সরকারকে পেটানোর অভিযোগ ওঠে সহকারী শিক্ষক আহসান হাবীব শানুর বিরুদ্ধে।

এ ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা শানুকে গ্রেপ্তার ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ঘেরাও করে। পরে ইউএনও আব্দুল মোতালেব সরকার তদন্ত করে ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেন।

প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র সরকার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “প্রতিষ্ঠানের নির্ধারিত দুজন পরিদর্শকের কোটা থাকায় সিনিয়র শিক্ষক এ টি এম নেছার উদ্দিন ও আব্দুর রহিমের নামের তালিকা পাঠানো হয়। এ খবর জানতে পেরে জুনিয়র শিক্ষক আহসান হাবীব শানু আকস্মিকভাবে আমার গলা চেপে ধরে এবং বেধরক মারপিট করতে থাকে।”

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মোতালেব সরকার বলেন, “ঘটনাটি শুনেছি। শিক্ষার্থীরা বিচার চেয়ে মিছিলসহ আমার কাছে আসে। আমি তাদের কাছ থেকে লিখিত অভিযোগ চেয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এ বিষয়ে রাজারহাট থানার ওসি আব্দুর রশিদ বলেন, মামলার প্রস্তুতি চলছে। মামলাটি নথিভুক্ত হওয়ার পর পরই তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযানে নামবে।