হাঁস নিয়ে বিবাদ, গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

মাছের ঘেরে হাঁস যাওয়া নিয়ে বিরোধের জেরে বাগেরহাটের মোরেলগঞ্জে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2015, 05:56 AM
Updated : 30 Jan 2015, 05:56 AM

বৃহস্পতিবার সন্ধ্যায় মোরেলগঞ্জের নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম চিপা বারুইখালী গ্রামে এ ঘটনা ঘটে। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি।

নিহত লিলি বেগম (৪৫) ওই গ্রামের শামছু সাজ্জালের স্ত্রী।

তার মেয়ে খাদিজা আক্তারের অভিযোগ,  প্রতিবেশী লাইলী বেগম, তার ছেলে রুবেল শেখ ও রুবেলের স্ত্রী রেশমা বেগম এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ লিলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতারের মর্গে পাঠিয়েছে।

খাদিজা আক্তারের ভাষ্য, বৃহস্পতিবার বিকেলে তাদের পোষা কয়েকটি হাঁস প্রতিবেশী লাইলী বেগমের মাছের ঘেরে যায়। এ নিয়ে লাইলীর সঙ্গে তার মায়ের কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে লাইলী বেগম ক্ষিপ্ত হয়ে আমার মায়ের গলা চেপে ধরে। পরে তার ছেলে রুবেল ও ছেলের বউ রেশমাও তার সঙ্গে যোগ দেয়। তারা আমার মাকে গলা টিপে হত্যা করে।”

এ বিষয়ে জানতে চাইলে মোরেলগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মাছের ঘেরে হাঁস যাওয়া নিয়ে লাইলী ও লিলির পরিবারের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে ‘হাতাহাতি’ হয়।

“তবে নিহতের শরীরে কোনো আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া এখন কিছু বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।”