মাগুরায় পাথর ছুড়ে ট্রাক থামিয়ে আগুন, দুজন দগ্ধ

বিএনপি-জামায়াত জোটের অবরোধের মধ্যে মাগুরার শালিখা উপজেলায় পাথর ছুড়ে ট্রাক থামিয়ে তাতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে চালক ও তার সহকারী দগ্ধ হয়েছেন।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2015, 06:09 AM
Updated : 28 Jan 2015, 06:09 AM

বুধবার ভোররাত ৪টার দিকে আড়পাড়া কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে বলে শালিখা থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান।

এ ঘটনায় আহত ট্রাকচালক মিলন (৪০) ও তার সহকারী আশরাফকে (২৮) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুজনই যশোরের বেনাপোলের বাসিন্দা।

যশোর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আহত চালক ও তার সহকারীকে প্রথমে তাদের কাছে নেয়া হয়। দুজনের হাত ও মুখের কিছু অংশ পুড়ে গেছে। তাদের ওখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাদের যশোর মেডিকেলে স্থানান্তর করা হয়।

আদা বোঝাই ট্রাকটি যশোরের বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছিল।

দগ্ধদের বরাত দিয়ে ওসি বিপ্লব বলেন, ভোরে ট্রাকটি ওই কলেজের সামনে পৌঁছলে রাস্তার দুই পাশ থেকে দুর্বৃত্তরা পাথর নিক্ষেপ করে। চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়।

“পরে হামলাকারীরা এসে সামনের অংশে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। একপর্যায়ে পুলিশ চলে এলে তারা পালিয়ে যায়। পরে ট্রাকের ভেতর থেকে চালক ও তার সহকারীকে উদ্ধার করা হয়।”

পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে ট্রাকের আগুন নেভায়। ততোক্ষণে ট্রাকের সামনের অংশ অনেকটা পুড়ে যায়।