পরিবার প্রেম না মানায় ১০ তলা থেকে ঝাপ!

রাজধানীর মিরপুরে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে, একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে পুলিশ বলছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2015, 12:27 PM
Updated : 27 Jan 2015, 12:27 PM

নিহত মো. সবুজ (২২) মিরপুর ১০ নম্বরে আইআইএসপি কলেজের টেক্সটাইল বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নরসিংদীতে, বাবা-মা সেখানেই থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক জানান, রোববার বিকাল সাড়ে ৫টার দিকে গুরুতর আহত সবুজকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মো. হেলাল নামে একজন সবুজকে হাসপাতালে আনেন, যিনি নিজেকে সবুজের বন্ধু পরিচয় দেন।

হেলাল বলেন, তারা কয়েক বন্ধু মিলে মিরপুর ১০ নম্বরের সেনপাড়া পর্বতার একটি দশতলা ভবনের সপ্তম তলায় ভাড়া থাকতেন।

“শান্তা নামের একটি মেয়ের সঙ্গে সবুজের প্রেম ছিল। তবে সবুজের পরিবার তার সম্পর্ক মেনে না নেওয়ায় সে দশতলা থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে।”

সবুজের বাবার নাম মো. শহীদুল্লাহ। নরসিংদী জেলার পলাশ উপজেলায় তার গ্রামের বাড়ি।

কাফরুল থানার উপপরিদর্শক তোফায়েল আহমেদ বলেন, শহীদুল্লাহ নরসিংদীতে ছোটখাটো ব্যবসা করেন। তিনি পুলিশকে বলেছেন, কারো বিরুদ্ধে তার কোনো ধরনের অভিযোগ নেই।

“আমার ছেলে শান্তা নামের এক মেয়েকে পছন্দ করতো। এর জের ধরে সে দশতলা থেকে লাফিয়ে পড়েছে বলে আমাদের ধারণা,” সবুজের বাবাকে উদ্ধৃত করে বলেন তিনি।

সবুজের পরিবারের অনুরোধে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতিতে লাশ বিনা ময়নাতন্তে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান উপপরিদর্শক তোফায়েল।