কলেজছাত্রীর 'শ্লীলতাহানির চেষ্টা', ভিডিও ইন্টারনেটে

কুড়িগ্রামের ফুলবাড়ীতে 'শ্লীলতাহানির চেষ্টার' দৃশ্য ধারণ ও প্রচারের অভিযোগে চার যুবকের বিরুদ্ধে মামলা করেছেন এক কলেজছাত্রী।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2015, 01:14 PM
Updated : 23 Jan 2015, 01:14 PM

ফুলবাড়ী থানার ওসি বজলুর রশীদ জানান, শুক্রবার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চার যুবকের বিরুদ্ধে ফুলবাড়ী ডিগ্রি মহিলা কলেজের এক ছাত্রী মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- উপজেলার চন্দ্রখানা গ্রামের মনছুর আলীর ছেলে মজিদুল ইসলাম বাবু (২০), তার সহযোগী একই গ্রামের আয়নাল হকের ছেলে হাবিবুর রহমান হাবিব (২১), নন্দিরকুটি গ্রামের ইউসুফ আলীর ছেলে আজিজুর রহমান সুমন (২২) এবং লালমনিরহাটের কুলাঘাট ওয়াপদা বাজার এলাকার রাশেদুল হক হৃদয়।

মামলায় ওই কলেজ ছাত্রীকে (নাম প্রকাশ করা হলো না) প্রেমের ফাঁদে ফেলে 'শ্লীলতাহানির' ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারণের পর প্রচার করার অভিযোগ আনা হয়েছে বলে জানান ওসি।

মামলার নথি থেকে জানা যায়, ফুলবাড়ী ডিগ্রি মহিলা কলেজের ওই ছাত্রীর সঙ্গে বখাটে মজিদুল ইসলাম বাবু প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত মঙ্গলবার সকালে বাবু কথা বলার জন্য মেয়েটিকে কলেজের দ্বিতীয় তলার নির্জন শ্রেণিকক্ষে নিয়ে যায়।

সেখানে বাবুর কয়েকজন বন্ধুসহ গল্প ও আড্ডার এক পর্যায়ে আসামিদের পরস্পরের যোগসাজসে বখাটে যুবক রাশেদুল হক মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় বাবুসহ অন্য আসামিরা শ্লীলতাহানির চেষ্টার এ দৃশ্য মোবাইল ফোন সেটে ধারণ করে এবং ঘটনা প্রকাশ না করার জন্য মেয়েটিকে হুমকি দেয়।

কাউকে জানালে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

কিন্তু মেয়েটি বাড়িতে এসে ঘটনাটি জানালে ক্ষিপ্ত হয়ে ওই বখাটেরা ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ নিয়ে বিচার চেয়ে ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ বরাবর আবেদনও করেন ওই ছাত্রী।

কিন্তু অভিযোগের দুই দিন পরও কলেজ কর্তৃপক্ষ ব্যবস্থা না নেওয়ায় বাধ্য হয়ে মেয়েটি শুক্রবার থানায় মামলা করেন।

পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান ফুলবাড়ী থানার ওসি বজলুর রশীদ।