হাসপাতালে ভল্ট ভাঙার চেষ্টা, পিটুনিতে নিহত ১

রাজশাহী নগরীতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাশের ভল্ট ভাঙার সময় পিটুনিতে আহত এক যুবকের মৃত্যু হয়েছে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2014, 10:43 AM
Updated : 21 Dec 2014, 11:22 AM

পুলিশ জানায়, শনিবার গভীর রাতে কলেজের শিক্ষার্থী ও হাসপাতালের কর্মচারীরা রাসেলকে (৩০) পিটুনি দেয়। রোববার বেলা ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

রাসেল ঝালকাঠির রাজাপুরের চরসাঙ্গর গ্রামের আজিজ হাওলাদারের ছেলে।

ওই সময় দুর্বৃত্তদের পিটুনিতে প্রতিষ্ঠানটির এক নিরাপত্তা রক্ষীও আহত হন। তাকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর শাহ মখদুম থানার ওসি সাইদুর রহমান ভূইয়া জানান, শনিবার রাত সাড়ে ৩টার দিকে নগরীর নওদাপাড়ায় রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল ভবনের চতুর্থ তলায় জানালার গ্রিল কেটে ক্যাশ শাখায় প্রবেশ করে তিন দুর্বৃত্ত।

তারা ক্যাশের ভল্টের তালা ভাঙার সময় হাসপাতালের নিরাপত্তা রক্ষী হাবিবুর রহমান দেখে ফেলেন। এ সময় দুর্বৃত্তরা হাবিবকে পিটিয়ে জখম করে পালানোর চেষ্টা করে।

তখন হাবিবুরের চিৎকারে অন্য রক্ষীরা ও মেডিকেল কলেজের ছাত্ররা বের হয়ে রাসেলকে আটক করে পিটুনি দেয়। অপর দুইজন পালিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গিয়ে আহত অবস্থায় রাসেলকে আটক করে এবং তাকেসহ আহত রক্ষী হাবিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠিয়ে দেয়।

ওসি আরও বলেন, রোববার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাসেলের মৃত্যু হয়।

এর আগে ভল্ট ভাঙার চেষ্টার ঘটনায় মেডিকেল কলেজের একাডেমিক অফিসার কামারুজ্জামান মাসুদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

কামারুজ্জামান মাসুদ বলেন, তারা কাউন্টারের ড্রয়ার থেকে ৩৫ হাজার টাকা নেয়। এরপর মূল ভল্ট ভাঙতে গেলে গার্ড হাবিবুর দেখে ফেলেন।

কাউন্টার থেকে নেওয়া ৩৫ হাজার টাকা রাসেলের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।