টাঙ্গাইলে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

টাঙ্গাইলে যৌনপল্লি পুনঃস্থাপনের প্রতিবাদ ও বন্ধের দাবিতে আগামী ২৪ ডিসেম্বর হরতাল ডেকেছে জেলা অসামাজিক কার্যকলাপ ও বিদআত প্রতিরোধ কমিটি।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2014, 12:19 PM
Updated : 19 Dec 2014, 12:19 PM

শুক্রবার জুমার নামাজ  শেষে হরতালের ঘোষণা দেন সংগঠনের সহ-সভাপতি ও  টাঙ্গাইল কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা শামছুজ্জামান।

তিনি বলেন, উচ্ছেদ হওয়া যৌনকর্মীরা হাই কোর্টের আদেশ নিয়ে পুনরায় ফিরে এসে ঘর তৈরির কাজ শুরু করেছে। এর প্রতিবাদে আগামী বুধবার টাঙ্গাইল জেলায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল পালন করা হবে।

তিনি আইনি প্রক্রিয়ার মাধ্যমেই যৌনপল্লি বন্ধের দাবি জানান।

উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা অসামাজিক কার্যকলাপ ও বিদআত প্রতিরোধ কমিটির সেক্রেটারি মাওলানা আব্দুল জলিল, সহ সভাপতি ও কেন্দ্রীয় গোরস্থান মসজিদের ইমাম মুফতী মাওলানা আশরাফুজ্জামান কাশেমী প্রমুখ।

এর আগে বাদ জুমা উচ্ছেদ হওয়া যৌনপল্লি পুনঃস্থাপনের প্রতিবাদ ও বন্ধের দাবিতে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে অসামাজিক কার্যকলাপ ও বিদআত প্রতিরোধ কমিটি।

টাঙ্গাইলে অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আন্দোলনের মুখে গত ১২ জুলাই প্রায় দেড়শ বছরের পুরনো কান্দাপাড়া যৌনপল্লির সাড়ে ৮শত যৌনকর্মী একরাতেই তাদের আবাসন ছেড়ে চলে যায়। পরে গত ৯ ডিসেম্বর হাই কোর্টের এক আদেশে তারা ফিরে আসতে শুরু করে।