কক্সবাজারে হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

কক্সবাজারের কলাতলী এলাকার একটি আবাসিক হোটেল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ, যাকে হত্যায় জড়িত সন্দেহে ওই হোটেলের এক কর্মচারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Dec 2014, 06:46 PM
Updated : 17 Dec 2014, 07:08 PM

বুধবার বেলা আড়াইটার দিকে কক্সবাজার সদর থানার পুলিশ ফয়সাল গেস্ট হাউজের ১০৬ নম্বর কক্ষ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর থানার ওসি মতিউর রহমান জানান, নিহত ওই নারীর নাম তাসলিমা আক্তার এবং বয়স ২৪ বছর বলে হোটেলের রেজিস্টার খাতায় উল্লেখ করা হয়েছে।

এছাড়া তার স্বামীর নামের জায়গায় হাবিবুর রহমান হিসেবে এক ব্যক্তির নাম উল্লেখ করে তিনি চট্টগ্রাম শহরের রাহাত্তারকুল এলাকার জালাল আহমদের ছেলে বলে লেখা হয়েছে।

ওসি মতিউর রহমান বলেন, “গণধর্ষণের পর কুপিয়ে এ নারীকে হত্যা করা হয়। স্বামী পরিচয়দানকারী ব্যক্তি পলাতক রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে হোটেল কর্মচারী মো. জামাল উদ্দিনকে আটক করা হয়েছে।”

তিনি জানান, জামাল কক্সবাজারের উখিয়া উপজেলার সিকদার বিল এলাকার মো. বদিউল আলমের ছেলে।

ফয়সাল গেস্ট হাউজের মালিক ফয়সাল বলেন, “মঙ্গলবার রাত ১১টায় হোটেল ত্যাগ করার সময়ও কোন রুমে কোন গেস্ট ছিল না। বুধবার সকালে হোটেলে গেলে বয় জামাল ১০৬ নম্বর রুম ভাড়া হয়েছে বলে জানায়।”

ওসি মতিউর রহমান বলেন,  “আশেপাশের লোকজন বলছেন, নিহত নারী ফয়সাল গেস্ট হাউসে নিয়মিত যাতায়াত করতেন। মঙ্গলবার রাত ১১ টার দিকে রুমবয় জামালের সাথে সাংস্কৃতিক কেন্দ্রের সামনে ওই নারীকে বাক-বিতণ্ডাও করতে দেখেছেন অনেকে।”

“ফলে নিহত নারীর বাড়ি কক্সবাজারেই কিনা সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে,” বলেন পুলিশ কর্মকর্তা মতিউর।