সিরাজগঞ্জে শিশুকে 'ধর্ষণ'

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় সাড়ে তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2014, 10:28 AM
Updated : 28 Nov 2014, 11:17 AM

মাধাইনগর ইউনিয়নের বিলাসপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন তাড়াশ থানার ওসি আতাউর রহমান।

বিলাসপুর গ্রামের ওই শিশুকে (নাম প্রকাশ করা হলো না) উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(প্রতীকী ছবি)

এর আগে ঘটনার দিন সন্ধ্যায় তাকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।

তাড়াশ উপজেলা কমপ্লেক্সের চিকিৎসক রুহুল আমিন রনী জানান, "শিশুটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।"

একই গ্রামের খাদেম আলীর বখাটে ছেলে মোহাম্মদ আলী (১৬) প্রলোভন দিয়ে স্থানীয় বিলের পাড়ে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন মেয়েটির মা।

তিনি বলেন, মোহাম্মদ আলী প্রলোভন দিয়ে বিলের পাড়ে নিয়ে তার মেয়েকে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় মেয়ে বাড়ি এসে বিষয়টি জানায় এবং সন্ধ্যায় তাকে হাসপাতালে নেয়া হয়।

ওই শিশু এখন মানুষ দেখলেই ভয় পাচ্ছে বলে জানান তিনি।

সিরাজগঞ্জের সিভিল সার্জন মো. শামসুদ্দিন জানান, শিশুটির চিকিৎসা চলছে। পরবর্তীতে তিন সদস্যবিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

তাড়াশ থানার ওসি আতাউর রহমান জানান, স্বজনদের পক্ষ থেকে এখনও কেউ মামলা না করলেও ওই বখাটেকে গ্রেপ্তারে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে।