গাইবান্ধায় পুলিশ কর্মকর্তাকে গণধোলাই

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার একটি গ্রামে গিয়ে এক তরুণীকে থাপ্পড় মারায় পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে পিটিয়েছে স্থানীয়রা।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2014, 03:26 PM
Updated : 27 Nov 2014, 03:51 PM

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের রাঘবেন্দুপুর গ্রামের জীবনপুর পাড়ায় ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো. শাহজাহান আলীকে মারধর করা হয়।

জমি নিয়ে বিরোধের একটি ঘটনায় একপক্ষের বাড়িতে গিয়ে একজনকে আটকের পর কথোপকথনের এক পর্যায়ে তিনি তার মেয়েকে থাপ্পড় মারেন বলে অভিযোগ স্থানীয়দের।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ শাহজাহানকে উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।   

ইদিলপুর ইউনিয়ন পরিষদের সদস্য নূর মোহাম্মদ বলেন, একটি জমি নিয়ে ওই গ্রামের মোস্তাফিজার রহমান লেলিনের সঙ্গে ইয়াছিন আলীর  বিরোধ চলছিল।

বিরোধপূর্ণ জমির ধান কাটা নিয়ে সম্প্রতি পুলিশ তদন্ত কেন্দ্রে মোস্তাফিজার রহমান একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগের ভিত্তিতে বেলা ১১টার দিকে এএসআই শাহজান কনস্টেবল বেলালকে নিয়ে ইয়াছিন আলীর বাড়িতে যান।

পুলিশের উপস্থিতিতে মোস্তাফিজার ও ইয়াসিন আলীর মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ইয়াসিনের বাড়ির রান্না ঘরের চুলা ভাংচুর করে তাকে আটক করে চড়-থাপ্পর মারেন এএসআই শাহজান।   

এসময় তার স্ত্রী, মেয়ে ও বাড়ির অন্যান্য মহিলারা পুলিশের কাছে আটকের বিষয় জানতে চাইলে ইয়াসিনের মেয়ে ইয়াসমিন আক্তার এলিনাকে থাপ্পড় মারেন এএসআই।

“এ ঘটনা দেখে স্থানীয়রা উত্তেজিত হয়ে শাহজান আলীকে গণধোলাই দিয়ে প্রায় এক ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন,” বলেন ইউপি সদস্য নূর মোহাম্মদ।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে সাদুল্লাপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানিয়েছেন।