ঝিনাইদহে বিয়ে বাড়িতে বখাটের তাণ্ডব

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ঋষিপাড়ায় একটি বিয়ে বাড়িতে বখাটেরা নারীদের উত্ত্যক্ত করার পর হামলা চালিয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2014, 10:06 AM
Updated : 24 Nov 2014, 10:06 AM
শৈলকুপা থানার ওসি ছগির মিঞা জানান, রোববার মধ্যরাতে দুধসর ইউনিয়নে চণ্ডিপুর গ্রামের ঋষিপাড়ায় নিরঞ্জন দাসের মেয়ের বিয়েতে এ ঘটনা ঘটে।

আটক কামাল হোসেনের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

গ্রামের চৌকিদার সাধন দাস জানান, বিয়ে চলাকালে রাত ১২টার দিকে বরযাত্রীদের খাওয়া দাওয়া শুরু হলে একদল বখাটে সেখানে হাজির হয়ে নারীদের উত্ত্যক্ত করতে থাকে। তারা মেয়েদের লাঞ্ছিতও করছিল।

ওই সময় বাড়ির লোকজন বাধা দিলে দুর্বৃত্তরা লাথি মেরে খেতে বসা লোকজনের খাবারসহ অতিথিদের জন্য রান্না করা সব খাবার ফেলে দেয়। এরপর তারা বিয়ের মঞ্চ ভাংচুর করে বরযাত্রী ও বাড়ির ৮/১০ জন নারী-পুরুষকে ব্যাপক মারধর করে।

চৌকিদার সাধন দাস বলেন, প্রায় আধা ঘণ্টা ধরে তাণ্ডব চালানোর পর বিয়ে বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসী ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোয়েব জোয়ারদার ঘটনাস্থলে আসেন, পুলিশও আসে।

এ ঘটনায় বিয়েতে আসা বরযাত্রী ও নিমন্ত্রিত অতিথিরা অভুক্ত থাকেন বলে জানান সাধন দাস।

শৈলকুপার ওসি ছগির মিঞা জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে।