সড়কে পেরেকে গাড়ির চাকা ফুটো, মহিউদ্দিনের জিডি

প্রাণনাশের হুমকির সঙ্গে ১৬ দিন আগের এক ঘটনার যোগসাজশের সন্দেহে আরেকটি জিডি করেছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2014, 04:44 PM
Updated : 18 Nov 2014, 04:44 PM

গত ২ নভেম্বর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কালু শাহ মাজারে ওরশে অংশ নিয়ে ফেরার পথে রাস্তায় ছড়ানো পেরেকে মহিউদ্দিনের গাড়ির চাকা ফুটো হওয়ার ঘটনায় মঙ্গলবার বিকালে সীতাকুণ্ড থানায় জিডি করেন তার একান্ত সচিব মো. ওসমান গণি।

ওই দিন রাস্তার পেরেকে মহিউদ্দিন চৌধুরীর নিরাপত্তায় থাকা পুলিশের গাড়ির চাকাও ফুটো হয়ে যায়।

সোমবার সন্ধ্যায় মহিউদ্দিন চৌধুরীর মোবাইলে ফোন করে এক ব্যক্তি তাকে প্রাণনাশের হুমকি দেন বলে রাতে চকবাজার থানায় একটি জিডি করা হয়।

মঙ্গলবারের জিডির বিষয়ে ওসমান গণি বিডিনিউজ টোয়েন্টফোর ডটকমকে বলেন, “ওরশ থেকে ফেরার সময় রাস্তায় পেতে রাখা চার কোণা পেরেকে দুটি গাড়ির চাকাই পাংচার হয়ে যায়। তখন কিছু মনে হয়নি। গতকাল হুমকির পর মনে হচ্ছে সব একসূত্রে গাঁথা।”

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, কুচক্রী মহল চক্রান্ত করে গাড়ি দুর্ঘটনায় ফেলতে এ ঘটনা ঘটিয়েছে বলে জিডিতে বলা হয়েছে।

মহিউদ্দিনের একান্ত সচিব ওসমান গণি বলেন, “মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে সোচ্চার। তাই হয়ত তাকে হুমকি দেওয়া এবং এ ধরনের ঘটনা ঘটছে।”