নারায়ণগঞ্জে ট্রাকের চাকায় শিশুসন্তানসহ মায়ের মৃত্যু

নারায়ণগঞ্জ শহরে ট্রাকের নিচে চাপা পড়ে শিশু সন্তানসহ এক মায়ের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও এক শিশু।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2014, 07:14 AM
Updated : 31 Oct 2014, 07:14 AM

দুর্ঘটনার পর বিক্ষুব্ধরা ট্রাকে আগুন দিলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে প্রায় এক ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে শহরের মিশনপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকার কবি সেলিম সারোয়ারের স্ত্রী শিরিন আক্তার (২৮) ও তাদের চার বছরের মেয়ে জয়িতা (৪)।

আহত শিশু অর্পিতা (১২) নিহত শিরিন আক্তারের মেয়ে। তাকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃত করে ওসি মঞ্জুর জানান, বেলা পৌনে ১১টার দিকে শিরিন আক্তার তার দুই মেয়েকে নিয়ে রিকশায় করে স্থানীয় খানপুর এলাকায় যাচ্ছিলেন। পথে শহরের মিশনপাড়া এলাকায় গম বোঝাই একটি ট্রাক পেছন থেকে তাদের রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিরিন ও জয়িতার মৃত্যু হয়।

এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে ঘটনার জন্য দায়ী ট্রাকে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করলে এলাকবাসীর সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে পুলিশ লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দিলে বেলা পৌনে ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয় বলে জানান ওসি।