আদালত প্রাঙ্গণ ও ঢাবি ক্যাম্পাসে ধারালো অস্ত্রে আহত ২

জমি সংক্রান্ত মামলায় সাক্ষ্য দিতে ঢাকার আদালতে এসে দুর্বৃত্তের ধারাল অস্ত্রের আঘাতে আহত হয়েছেন এক ব্যক্তি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Oct 2014, 11:05 AM
Updated : 29 Oct 2014, 11:05 AM
এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনের সামনের রাস্তা থেকে গলায় ধারালো অস্ত্রের আঘাত পাওয়া এক ব্যক্তিকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক জানান, বুধবার সকালে ঢাকার মুখ্য মাহনগর হাকিম আদালতের সামনে তৌহিদুল ইসলাম নামের এক ব্যক্তির ওপর হামলা হয়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোজাম্মেল বলেন, “তৌহিদ একটি মামলায় সাক্ষ্য দিতে এসেছিলেন। অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে।”

আহতের শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান মোজাম্মেল।

এর আগে সকাল ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনের সামনের রাস্তা থেকে আলমগীর হোসেন (৫০) নামের এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

পরিদর্শক মোজাম্মেল বলেন, “আলমগীরকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার শরীরের অন্যান্য স্থানেও আঘাতের চিহ্ন রয়েছে।”

আহতের ভাতিজা সোহাগ গাজী হাসপাতালে সাংবাদিকদের জানান, তার চাচা মতিঝিলের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন, থাকেন যাত্রাবাড়ী কুতুবখালীতে। তাদের গ্রামের বাড়ি কুমিল্লায়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সোহাগ বলেন, “গতকাল সন্ধ্যায় সেলুনে যাওয়ার কথা বলে চাচা বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন।

এরপর বুধবার সকাল ৭টার দিকে কলা ভবনের সামনে আলমগীরকে আহত অবস্থায় পেয়ে পথচারীরা তার পকেটে থাকা মোবাইল ফোন থেকে সোহাগকে ফোন করে খবর দেয়।