সিরাজগঞ্জে জামায়াত-বিএনপির ৪ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়া উপজেলায় জামায়াতে ইসলামী ও বিএনপির চার নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই নাশকতার বিভিন্ন মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Oct 2014, 06:28 AM
Updated : 29 Oct 2014, 06:28 AM

এছাড়া নিজামীর রায় পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব, পুলিশের পাশাপাশি বিজিবির টহল জোরদার করা হয়েছে।

জেলার পুলিশ সুপার এসএম এমরান হোসেন এবং সদর থানার ওসি হাবিবুল ইসলাম ও উল্লাপাড়ার ওসি তাজুল হুদা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বিষয়টি জানিয়েছেন।

সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, বুধবার বেলা ১১টার দিকে শহরের আলিয়া মাদ্রাসা এলাকা থেকে সদর থানা জামায়াতের সেক্রেটারি আতাউর রহমানকে (৫৫) গ্রেপ্তার করা হয়।

নাশকতা ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে দায়ের করা ৭/৮টি মামলার আসামি তিনি।

উল্লাপাড়া থানার ওসি তাজুল হুদা জানান, বুধবার ভোরে উপজেলার বিভিন্ন গ্রামে নিজ নিজ বাড়ি থেকে জামায়াত ও বিএনপির অন্য তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- উল্লাপাড়া উপজেলা জামায়াতের সাবেক আমির ও ঝিকিড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলাম (৫০), কয়ড়া দত্তপাড়ার মৃত মোজাম্মেল হক সরকারের ছেলে সাইফুল ইসলাম (৪৫) ও মৃত জমশের আলীর ছেলে আজিজুল হক (৩২)।

তারা পুলিশের কাজে বাধা দেয়া ও বিস্ফোরক আইনে করা মামলার এজাহারভূক্ত আসামি বলে জানান ওসি।

এদিকে পুলিশ সুপার এসএম এমরান হোসেন জানান, জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর রায় পরবর্তী পরিস্থিতি মোকাবেলার জন্য র‌্যাব ও পুলিশের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি সর্তক অবস্থায় রাখা হয়েছে।

"গুরুত্বপূর্ণ স্থানে আইন শৃঙ্ক্ষলা বাহিনী টহল দিচ্ছে। কোথাও অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া গেলে দ্রুত তা মোকাবেলার প্রস্তুতি রয়েছে।"