ধর্ষণের অভিযোগে মন্ত্রণালয়ের কর্মী গ্রেপ্তার

রাজধানীতে মুন্সীগঞ্জের এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ‘অস্থায়ী ভিত্তিতে’ পররাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত এক ঝাড়ুদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2014, 05:53 PM
Updated : 28 Oct 2014, 05:53 PM

মঙ্গলবার ভোরে রাজধানীর রমনা পার্কসংলগ্ন স্টাফ কোয়ার্টার থেকে রতন লাল ওরফে সুমনকে (৪০) গ্রেপ্তার করা হয়।

এর আগে ধর্ষণে রতনকে সহযোগিতা করার অভিযোগে গ্রিন রোড নাজমা বেগম (৪০) নামে এক নারীকে আটক করে পুলিশ।

শেরেবাংলা থানার ওসি গোপাল গোবিন্দ বিশ্বাস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ধর্ষণের ঘটনায় শেরেবাংলা থানায় একটি মামলা হয়েছে। ওই মামলায় সুমন ও নাজমাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

“রতন ওরফে সুমন পররাষ্ট্র মন্ত্রণালয়ে মাস্টাররোলে ঝাড়ুদার হিসেবে কাজ করেন। বেড়াতে এসে ধর্ষণের শিকার হন সেই কলেজছাত্রীটি।”

ওই ছাত্রীর বাবা-মা মঙ্গলবার সাংবাদিকদের জানান, শুক্রবার সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জ থেকে গুলিস্তানে আসেন ওই কলেজছাত্রী। সেখান থেকে সুমন তাকে নিয়ে রিকশায় করে সংসদ ভবন এলাকায় যান। দুপুরে এক বাসায় নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে সুমন। এর পর একটি সিএনজিচালিত অটোরিকশায় করে তাকে নিয়ে গুলিস্তানে নামিয়ে দেয় সুমন। ওই ছাত্রী বালাশুর এলাকায় নেমে তা মাকে ফোন করে জানালে তার মা তাকে উদ্ধার বাসায় নিয়ে যান।

বাসায় নিয়ে এক চিকিৎসকের পরামর্শে মুন্সিগঞ্জ সরকারি হাসপাতালে মেয়েকে নেন তারা। সেখান থেকে প্রথমে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে পরে রাতে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।