সাত খুন: র‌্যাবের রুহুল আবার রিমান্ডে

নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় র‌্যাব সদস্য রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য চতুর্থ দফায় পাঁচ দিনের হেফাজতে পাঠিয়েছে আদালত।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2014, 01:41 PM
Updated : 28 Oct 2014, 01:41 PM

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম কেএম মহিউদ্দিন ল্যান্স কর্পোরাল রুহুল আমিনকে হেফাজতে (রিমান্ড) পাঠানোর আদেশ দেন বলে জানান জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন।

তিনি বলেন,"আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ি চালক ইব্রাহিম হত্যা মামলায় র‌্যাব সদস্য রুহুলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন জানানো হয়।

“শুনানি শেষে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।"

মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুনুর রশিদ মণ্ডল জানান, এর আগে কাউন্সিলর নজরুল ইসলামসহ পাঁচজনকে অপহরণের পর হত্যার ঘটনায় নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির করা মামলায় রুহুল আমিনকে তিন দফায় মোট ২০ দিন রিমান্ডে নেওয়া হয়।

গত ৭ অক্টোবর পটুয়াখালীর বাউফল থেকে রুহুলকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জে আদালতে হাজির করার পর জিজ্ঞাসাবাদের জন্য প্রথম দফায় তাকে সাত দিনের রিমান্ডে নেয় পুলিশ।

সাত খুনের ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ ওঠার পর প্রায় পাঁচ মাস পলাতক ছিলেন তিনি।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় দুটি হত্যা মামলা করে নিহতের স্বজনরা।