ধর্ষণের পর মাদ্রাসাছাত্রীকে হত্যা

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2014, 10:10 AM
Updated : 25 Oct 2014, 02:29 PM

নিহত ১০ বছর বয়সী ওই ছাত্রীর বাড়ি উপজেলার ভিটিপাড়া এলাকায়। স্থানীয় মরিচারচালা ইসলামিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল ওই মেয়ে।

শ্রীপুর থানার এসআই আব্দুল মজিদ জানান, শুক্রবার রাত ৭টার দিকে নানির সঙ্গে ভিটিপাড়া সার্বজনীন পূজামণ্ডপে কালীপূজা উপলক্ষ্যে কীর্তন শুনতে গিয়ে নিখোঁজ হয় মেয়েটি।

শনিবার এলাকাবাসী স্থানীয় একটি ফুল বাগানের ভেতর তার লাশ দেখতে পেয়ে পুলিশ ও স্বজনদের খবর দেয়। এরপর তার লাশ উদ্ধার করা হয়।

এসআই বলেন, "তার মুখে কামড়ের দাগ ছিল। পরনের হাফ প্যান্টটিও লাশের পাশে পড়ে ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর শ্বাসরোধ হত্যার করে কেউ লাশ ওই বাগানে ফেলে গেছে।"

নিহত মাদ্রাসা ছাত্রীর নানী জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নিহত ওই মাদ্রাসা ছাত্রী ও তার ছোট বোনকে নিয়ে তিনি ওই পূজামণ্ডপে গিয়েছিলেন। তাদের মণ্ডপে রেখে পাশের একটি দোকানে বসেছিলেন তিনি।

পরে স্থানীয় কদমা এলাকার আব্দুল মান্নানের ছেলে মিন্টু (৩৪) মেয়েটির ছোট বোনকে পাঁচ টাকা দিয়ে তার নানীর কাছে পাঠিয়ে দেয়।

নানী তার কাছে বড় বোনের কথা জানতে চাইলে সে জানায় তার বোন 'মিন্টু মামার' সঙ্গে আছে। 'মিন্টু মামা' তাকে চকলেট খেতে পাঁচ টাকা দিয়ে পাঠিয়ে দিয়েছে।

ওই মেয়ের নানী বলেন, "প্রায় দুই ঘণ্টা পরও ইলমি ফিরে না আসায় মণ্ডপ এলাকায় খুঁজতে থাকি। কোথাও না পেয়ে মিন্টুর বাড়িতে যাই। কিন্তু মিন্টুকে তার বাড়িতে পাওয়া যায়নি। শনিবার সকালে ফুল বাগানে নাতনীর লাশ পেয়েছি।"

এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত কোন মামলা না হলেও পুলিশ মিন্টুকে গ্রেপ্তারের চেষ্টা করছে বলে জানান শ্রীপুরের এসআই আব্দুল মজিদ।