দাম্পত্য কলহ: স্ত্রীর সামনেই ট্রেনের তলায় ঝাঁপ

দাম্পত্য কলহের জের ধরে চট্টগ্রামের কর্নেল হাট এলাকায় স্ত্রীর সামনেই চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক প্রকৌশলী। 

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2014, 10:38 AM
Updated : 23 Oct 2014, 10:38 AM

নিহত সৌরভ পাল (৩৩) চট্টগ্রামের রাউজান উপজেলার ঊনসত্তর পাড়ার গোপাল চন্দ্র পালের ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই পঙ্কজ বড়ুয়া জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নগরীর কর্নেল হাটের কৈবল্যধাম সংলগ্ন ছাইপাড়া রেল লাইনে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন সৌরভ।

"ট্রেনে কাটা পড়ে সৌরভের ডান পা ও বাম হাত দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।"

ঘটনার প্রত্যক্ষদর্শী টেম্পো চালক মো. ইউসুফ বিডিনিউজ টোয়েন্টিফোরকে বলেন, "ওই লোক যখন ট্রেনের নিচে ঝাঁপ দিতে দৌঁড় দিল, পিছনে তার স্ত্রী ছুটে আসছিল। আমরা স্থানীয় কয়েকজন তাকে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হই। আমাদের চোখের সামনেই ট্রেনের নিচে ঝাঁপ দিল।"

পরে ইউসুফের টোম্পোতে করেই সৌরভকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সৌরভের স্ত্রীকে নির্বাক দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

সুমন নামে সৌরভের এক বন্ধু জানান, চার ভাইয়ের মধ্যে সৌরভ ছিলেন সবার ছোট। তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) '৯৯ ব্যাচের ছাত্র ছিলেন। গত তিন বছর ধরে কাজ করছিলেন অস্ট্রেলিয়ায়।

দুর্গা পূজার ছুটিতে এক মাস আগে সৌরভ দেশে ফেরেন বলে সুমন জানান।

সৌরভের মেজ ভাই সবুজ পাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এক বছর আগে সৌরভ বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে তার ‘সমস্যা’ চলছিল। বৃহস্পতিবার সকালে স্ত্রীকে নিয়ে তিনি কৈবল্যধাম আশ্রমে যায়।

"কালী পূজা উপলক্ষে বিকালে ওদের রাউজানে আমাদের গ্রামের বাড়িতে যাওয়ার কথা ছিল। কৈবল্যধাম আশ্রম থেকে ওদের আনতে যাওয়ার আগে মোবাইলে ফোন করে বন্ধ পাই। পরে খবর পেয়ে মেডিক্যালে গিয়ে সৌরভের ক্ষত-বিক্ষত লাশ দেখি।"

স্বামী-স্ত্রীর বিরোধ মেটাতে বৃহস্পতিবার সৌরভের গ্রামের বাড়িতে দুই পক্ষের লোকজনের আলোচনা হওয়ার কথা ছিল বলে পরিবারের এক সদস্য বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান।