সাভারে ঝুলন্ত অবস্থায় ২ লাশ উদ্ধার

ঢাকার সাভার ও আশুলিয়া থেকে আলাদা ঘটনায় দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2014, 08:24 AM
Updated : 22 Oct 2014, 08:24 AM
সাভারে নিহত শহিদুল ইসলাম (৪৪) খাঁন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ছিলেন। তিনি আশুলিয়ার ভাদাইল গ্রামের সামসুল হকের ছেলে।

আর আশুলিয়ায় নিহত মনিরুল ইসলাম (২৭) স্কাইলাইন নামে একটি পোশাক কারখানার আয়রনম্যান ছিলেন। তিনি কুষ্টিয়ার কুমারখালী থানার মহেন্দ্রপুর গ্রামের আবুল কাসেমের ছেলে।

সাভার মডেল থানার ওসি মোস্তফা কামাল জানান, বুধবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ডের মনসুর মার্কেটের দ্বিতীয় তলায় খাঁন এন্টারপ্রাইজের রেন্ট-এ-কার অফিস থেকে শহিদুলের লাশ উদ্ধার করা হয়।

আশুলিয়ার ডেণ্ডাবর উত্তর পাড়া এলাকা থেকে মনিরুলের লাশ উদ্ধার করা হয় বলে জানান আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম সরকার।

সাভারের ওসি মোস্তফা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত চারদিন ধরে খাঁন এন্টারপ্রাইজের ওই অফিসটি তালাবদ্ধ ছিল। সকালে দরজা গড়িয়ে পচাঁ রক্ত বের হয়ে এলে মার্কেটের পরিচ্ছন্ন কর্মীদের নজরে আসে। পরে দরজা ভেঙে ভিতরে ঢুকে শহিদুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা।

দরজা বাহির থেকে তালাবন্ধ থাকায় ঘটনাটি হত্যাকাণ্ড হিসেবে ধরে নেওয়া হচ্ছে। তবে কারা কি কারণে তাকে হত্যা করেছে পুলিশ তা নিশ্চিত হয়নি বলে জানান ওসি।

আশুলিয়া থানার পরিদর্শক আজহারুল জানান, ডেন্ডাবর উত্তর পাড়া এলাকার একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় মনিরুলের লাশ উদ্ধার করা হয়।

"পরিবারের কোন অভিযাগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।"