ঢাকা-সিলেট মহাসড়কে যুবলীগের অবরোধ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে পদ বঞ্চিতরা।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2014, 07:27 AM
Updated : 22 Oct 2014, 07:27 AM

আশুগঞ্জ থানার ওসি আবু জাফর জানান, বুধবার সকালে যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মনির সিকদার ও নবগঠিত কমিটির যুগ্ম-আহবায়ক ইলিয়াস আলীর নেতৃত্বে কয়েকশ যুবলীগ কর্মী কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করে।

পরে বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কে উভয় পাশে দেড় শতাধিক যানবাহন আটকা পড়ে।

তিনি বলেন, গত ১৯ অক্টোবর জিয়া উদ্দিন খন্দকারকে আহ্বায়ক, শাহিন আলম বকশি ও ইলিয়াস আলীকে যুগ্ম-আহ্বায়ক করে আশুগঞ্জ উপজেলা যুবলীগের ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবলীগ।

নতুন কমিটির যুগ্ম-আহবায়ক ইলিয়াস আলী, সদস্য আতাউর রহমান কবীরসহ বেশ কয়েকজন নেতা কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে।

তারা দ্রুত এ কমিটি বাতিলের দাবি জানান।

ইলিয়াস আলী বলেন, “এ কমিটিতে যোগ্য নেতৃত্বের কোন মূল্যায়ন হয়নি। হয়েছে যুবলীগ নামধারী কিছু স্বার্থান্বেষী মহলের। আমরা এ কমিটি বাতিলের দাবি জানাচ্ছি।”

সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মনির সিকদার বলেন, “এ কমিটিতে সঠিকভাবে নেতৃত্বের মূল্যায়ন করা হয়নি। কিছু অযোগ্য লোককে পদ দেওয়া হয়েছে। আমরা এ কমিটি বাতিলের দাবি জানাচ্ছি।”