চট্টগ্রামে পিডিবি’র অভিযানে ১১ সংযোগ বিচ্ছিন্ন

বিদ্যুৎ বিল বকেয়া রাখার অপরাধে চট্টগ্রাম নগরীতে ১১টি সংযোগ বিচ্ছিন্ন করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) ভ্রাম্যমান আদালত।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2014, 04:07 PM
Updated : 21 Oct 2014, 04:07 PM
পিডিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার চট্টগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হাসানের নেতৃত্বে নগরীর হালিশহর ও তার আশেপাশের এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি ৮০ হাজার টাকা জরিমানাও আদায় করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, হালিশহর আই ব্লকের মো. তাজুল ইসলাম, উত্তর হালিশহরের সুন্দরীপাড়ার মো. সিরাজুল হক, গিয়াস উদ্দিন বাবুল, হালিশহরের একরাম হোসেন, এরশাদ হোসেন, এল ব্লক এক নম্বর রোডের জাবেদ শরফুদ্দিন, জাফর উল্ল্যাহ, জাহাঙ্গীর আলম, কে ব্লকের নাজিম উদ্দিন, মো. কাউছার, এবং হালিশহর বি ব্লকের ইলিয়াছ জাভেদ মান্নানের কাছে ১৩ লাখ ৪৯ হাজার ৪৭৭ টাকা বকেয়া থাকার অপরাধে সংযোগ বিচ্ছিন্ন করার পাশিপাশি মামলা করা হয়। 

এছাড়া অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে মামলার পাশাপাশি সিরাজুল হক ও গিয়াস উদ্দিনকে ১০ হাজার টাকা করে জরিমানাও করা হয়।

এতে বলা হয়, অবৈধ সংযোগের কারণে বিজিবি মার্কেটের এম কে কেবিনেট ফার্মের মালিক  সাধন সরকারকে ১০ হাজার টাকা এবং উত্তর আগ্রাবাদের পশ্চিম সুন্দরি পাড়ার মো. সেলিমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।