সিলেট বিভাগের পরিবহন ধর্মঘট স্থগিত

বেহাল সড়ক সংস্কারসহ পাঁচ দফা দাবিতে ডাকা সিলেট বিভাগের অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ৫ নভেম্বর পর্যন্ত স্থগিত করেছেন পরিবহন মালিক-শ্রমিকরা।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2014, 01:21 PM
Updated : 19 Oct 2014, 01:43 PM

রোববার সন্ধ্যায় পরিবহন মালিক-শ্রমিদের সঙ্গে জেলা প্রশাসনের বৈঠকের পর ধর্মঘট স্থগিতের কথা জানান পরিবহন মালিক-শ্রমিক সংগ্রাম কমিটির আহ্বায়ক মো.জমির আহমদ।

তিনি বলেন,“পাঁচ দফা দাবি বাস্তবায়নে প্রশাসন আশ্বাস দিয়েছেন। তাই আপাতত ৫ নভেম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে। দাবি পূরণ না হলে আবার ধর্মঘটের ডাক দেয়া হবে।”

শনিবার সন্ধ্যায় সিলেট জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও পরিবহন মালিক-শ্রমিক সংগ্রাম কমিটির ঘোষণায় রোববার সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুরুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিকালে পরিবহন মালিক-শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠক করে তাদের দাবিগুলো বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে তারা  ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

পাঁচ দফা দাবির মধ্যে রয়েছে-সিলেট বিভাগের বেহাল সড়ক সংস্কার,সিএনজিচালিত অটোরিকশা, ইমা, লেগুনা ও হিউম্যান হলারের রেজিস্ট্রেশন বন্ধ,বিআরটিএ সিলেট অফিসের দুর্নীতিবাজ কর্মকর্তাদের অপসারণ ইত্যাদি।