চালককে খুন করে মাইক্রোবাস ছিনতাই

গাজীপুর থেকে ছিনতাই হওয়া এক মাইক্রোবাস চালকের লাশ নরসিংদী থেকে উদ্ধার করা হয়েছে। পরে মাইক্রোবাস উদ্ধার ও চালক হত্যার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2014, 06:24 AM
Updated : 18 Oct 2014, 07:00 AM

নিহত মো. পারভেজ (১৮) গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

জয়দেবপুর থানার এসআই মো. নাজমুল হক জানান, শনিবার ভোরে নরসিংদী-ঘোড়াশাল সড়কের পাশ থেকে পারভেজের লাশ উদ্ধার করে পুলিশ।

আটক রফিকের (২৬) বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি মালেকের বাড়ি এলাকার কাছের শরীফপুরের একটি বাড়িতে ভাড়া থেকে ছিনতাইসহ নানা অপরাধমূলক কাজে জড়িত ছিলেন।

এ ঘটনায় চালকের সহকারী সুরুজ মিয়া (২০) ছিনতাইকারীদের মারধরে আহত ও হাত-পা বাঁধা অবস্থায় নরসংদী থেকে উদ্ধার হয়েছেন বলে জানান পুলিশের এসআই।

মাইক্রোবাসের মালিক মো. নূরুজ্জামান জানান, শুক্রবার বিকালে ছয়জন যুবক গাজীপুরের মালেকের বাড়ি এলাকা থেকে নরসিংদী যাওয়ার জন্য গাড়িটি ভাড়া নেয়। পরে রাত সাড়ে ৯টার দিকে ঘোড়াশাল এলাকায় মাইক্রোবাসের চালককে রশি ও তার সহকারীকে গামছা দিয়ে গলায় বেঁধে ফেলে।

"এক পর্যায়ে অচেতন অবস্থায় মারা গেছে ভেবে ছিনতাইকারী চালকের সহকারী সুরুজকে রাস্তার পাশে ফেলে গাড়ি নিয়ে পালিয়ে যায়। এর ঘণ্টা দুই পর চেতনা ফিরে পেয়ে সূরুজ ঘটনাটি স্থানীয় পুলিশ ও আমাকে জানায়।"

পরে পুলিশ খুঁজাখুঁজির পর শনিবার ভোরে নরসিংদী-ঘোড়াশাল সড়কের পাশের এক জলাশয়ে চালক পারভেজের লাশ পায় বলে জানান তিনি।

এসআই নাজমুল জানান, আটক রফিক ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিল। মালেকের বাড়ি এলাকায় চলাচল থাকায় চালকের সহকারী সুরুজ রফিককে চিনতে পারে। তার দেওয়া তথ্যে রফিককে আটক এবং উত্তরার তুরাগ থানা এলাকা থেকে ছিনতাই হওয়া মাইক্রোবাসটি উদ্ধার করা হয়।