সহযোগীদের মাইক্রোসফট বাংলাদেশের স্বীকৃতি

‘পার্টনার অ্যাওয়ার্ড নাইট ২০১৪’ শীর্ষক এক অনুষ্ঠানে দেশের শীর্ষ ব্যবসায়িক সহযোগী প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি দিয়েছে মাইক্রোসফট বাংলাদেশ।

আব্দুল্লাহ জায়েদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 01:39 PM
Updated : 1 Oct 2014, 01:40 PM

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশের পার্টনার সেলস এক্সিকিউটিভ রুমেসা হোসেন এবং বাংলাদেশে মাইক্রোসফটের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির কবির। নিজের বক্তব্যে মাইক্রোসফট বাংলাদেশের অগ্রযাত্রায় অব্যাহতভাবে সহযোগিতার জন্য সকল সহযোগীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং আগামীতে এই পথ আরো দৃঢ় হবে এই প্রত্যাশা ব্যক্ত করেন সোনিয়া। এ ছাড়াও মাইক্রোসফটের বিভিন্ন নতুন পণ্য ও সেবা তুলে ধরেন তিনি।

বক্তব্য শেষে মিজ কবির বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। সেরা সিওইএম এবং এফপিপি রিসেলার অ্যাওয়ার্ড পেয়েছে বাইনারি লজিক, সেরা ওপেন রিসেলার অ্যাওয়ার্ড পেয়েছে কর্পোরেট প্রযুক্তি লিমিটেড (বিডি), সেরা ওপেন ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড পেয়েছে কম্পিউটার সোর্স লিমিটেড, সেরা সিওইএম এবং এফপিপি ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড পেয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। সেরা লাইসেনসিং সলিউশন পার্টনার অ্যাওয়ার্ড জিতে নিয়েছে টেক ওয়ান গ্লোবাল (প্রা.) লিমিটেড।

একইসঙ্গে দীর্ঘ দিনের সহযোগী ও ডিস্ট্রিবিউশন পার্টনার মাল্টিমোড লিমিটেড এবং লাইসেনসিং সলিউশন পার্টনার ঠাকরাল ওয়ান গ্লোবাল প্রাইভেট লিমিটেডকে স্বীকৃতি দিয়েছে আয়োজক প্রতিষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইক্রোসফট বাংলাদেশের শীর্ষ সহযোগী প্রতিষ্ঠানগুলো কর্মকর্তা এবং মিডিয়া সাংবাদিকরা।