আমি কোনো দলের নই: রাষ্ট্রপতি

নিজেকে ১৬ কোটি মানুষের রাষ্ট্রপতি হিসেবে উল্লেখ করে ‘আমৃত্যু সততার সঙ্গে’ দায়িত্ব পালনের ইচ্ছা প্রকাশ করেছেন মো. আবদুল হামিদ।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2014, 04:22 PM
Updated : 19 Sept 2014, 07:20 PM

শুক্রবার সন্ধ্যায় কিশোরগঞ্জের ইটনা উপজেলা ডাকবাংলো মাঠে এক সমাবেশে রাষ্ট্রপতি বলেন, “আমি দেশের ১৬ কোটি মানুষের রাষ্ট্রপতি। আমি কোনো দলের নই, সব দলের রাষ্ট্রপতি। যতদিন বেঁচে আছি, ততদিন যেন সততার সঙ্গে দায়িত্ব পালন করতে পারি সেজন্য সবার দোয়া চাই।”

নিজের এলাকায় পাঁচ দিনের সফরের অংশ হিসাবে রাষ্ট্রপতি বেলা আড়াইটায় মিঠামইন থেকে নৌপথে ইটনার উদ্দেশ্যে রওনা হন। তবে বৈরি আবহাওয়ার কারণে ইটনায় পৌঁছতে কিছুটা দেরি হয়।

ফাইল ছবি

সারাজীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন মন্তব্য করে সমাবেশে আবদুল হামিদ বলেন, “ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার সাধারণ মানুষ আমাকে বার বার ভোট দিয়ে সংসদে পাঠিয়েছে। তাই হজে যাওয়ার আগে এই তিন উপজেলার মানুষের দোয়া নিতে এসেছি।”

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজোয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা প্রশাসক এস এম আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী  লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ আফজাল, ইটনা উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান এ সমাবেশে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদ গত বুধবার কিশোরগঞ্জে আসেন। প্রথম দুই দিনে তিনি অষ্টগ্রাম ও মিঠামইন সফর করেন।

শনিবার চামটা বন্দর ও  কিশোরগঞ্জ জেলা সদরে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার কথা রয়েছে তার।