শিশু  ‘হত্যা’, বাবা-সৎ মা গ্রেপ্তার

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় আড়াই বছরের এক কন্যাশিশুকে পুকুরে ফেলে হত্যার অভিযোগে তার বাবা ও সৎ মাকে গ্রেপ্তার  করেছে পুলিশ।

নেত্রকোণা প্রতিনিধি বিডিনিউজ টেয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2014, 10:00 AM
Updated : 29 August 2014, 11:00 AM

শুক্রবার আদালতে হাজির করলে তাদের জেল হাজতে পাঠানো হয় বলে পুলিশ জানিয়েছে।

পূর্বধলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে বাড়ির পুকুর থেকে রুনা আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শুক্রবার লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় রুনার মা জান্নাতুল ফেরদৌসী প্রীতি বাদী হয়ে নিজের স্বামী রুবেল ও সতীন তাসলিমাকে আসামি করে পূর্বধলা থানায়  হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় গ্রেপ্তার হন উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দেবকান্দা গ্রামের রুবেল মিয়া (২৮) ও তার প্রথম স্ত্রী তাসলিমা বেগম (২২)।

মামলার বরাত দিয়ে ওসি মুশফিকুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রুবেল মিয়া দুই স্ত্রীকে নিয়ে স্থানীয় জামধলা বাজারে ভাড়া বাসায় থাকেন। দুই স্ত্রীর দুই সন্তান রয়েছে। সাংসারিক বিষয়াদি নিয়ে কয়েকদিন আগে দুই সতীনের মধ্যে ঝগড়া হয়। এরপর দ্বিতীয় স্ত্রী জান্নাতুল ফেরদৌসী প্রীতি তার আড়াই বছরের মেয়ে রুনা আক্তারকে স্বামীর কাছে রেখে বাবার বাড়িতে চলে যান।

ওসি আরো জানান, বুধবার রাতে তাসলিমা  শিশুটিকে বাড়ির পাশের পুকুরে ফেলে দেন। বৃহস্পতিবার দুপুরে পুকুরে ভাসমান অবস্থায় শিশুটির  লাশ পাওয়া যায়।

লাশ উদ্ধারের পরই তাসলিমা ও রুবেলকে  আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে  মা জান্নাতুল ফেরদৌসীর মামলায় দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়।