মধ্যবাড্ডায় ঠিকাদারকে গুলি

রাজধানীর মধ্যবাড্ডায় দুর্বৃত্তদের গুলিতে এক ঠিকাদার ও নিরাপত্তারক্ষী আহত হয়েছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2014, 08:31 AM
Updated : 23 August 2014, 08:31 AM

শনিবার সকালের দিকে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক। 

গুলিবিদ্ধরা হলেন- ডেসার ঠিকাদার মো. সাইফুল ইসলাম (৪৭) ও মধ্যবড্ডার এ অ্যান্ড জেড কোম্পানির নিরাপত্তারক্ষী মো. জুলফিকার আলী (৩৫)।

পরিদর্শক মোজাম্মেল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “শনিবার বেলা সাড়ে ১২টার দিকে দুজনকে হাসপাতালে আনা হয়। এদেরমধ্যে সাইফুল ডান পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়েছেন।”

সাইফুলের বাসা ১৬৯ মধ্যবাড্ডায়।

দুর্বৃত্তরা সাইফুলকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে একটি গুলি দায়িত্বরত নিরাপত্তারক্ষী জুলফিকারের বাম পায়ে লাগে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

তার ছোট ভাই শফিকুল ইসলাম বলেন, “সকাল সাড়ে ১১টায় তার ভাই বাসা থেকে বের হওয়ার পর কয়েকজন যুবক তাকে পেছন থেকে গুলি করে বলে এলাকাবাসী আমাদের জানায়।”

সাইফুল ডেসাতে ঠিকাদারি করেন জানিয়ে শফিকুল জানান, ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে তার ভাইকে গুলি করা হয়েছে।

গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় কারা তাকে গুলি করেছে তা শনাক্ত করা যায়নি।

এর আগে শুক্রবার গভীর রাতে রাজধানীর শেরেবাংলা নগরে র‌্যাব কার্যালয়ের সামনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

এরা হলেন- অভি চাকমা ও কঙ্কন চাকমা।  

তারা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের প্রথম বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের সিরাজউদ্দৌলা হলের ৫০২ নম্বর কক্ষে থাকেন।  

আহতদের বরাত দিয়ে পুলিশের তেঁজগাও জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ওয়াহিদুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রাত ৩টার দিকে দুই শিক্ষার্থী চায়ের দোকান থেকে হেঁটে হলে ফিরছিল। এ সময় একটি সাদা প্রাইভেটকার তাদের গতিরোধ করে তাদের সঙ্গে থাকা টাকা ও মোবাইলসহ দরকারি জিনিসপত্র ছিনিয়ে নেবার চেষ্টা করে। দুইজনে বাধা দিলে গাড়িতে থাকা কয়েক যুবক তাদের কুপিয়ে জখম করে।

অন্য শিক্ষার্থীরা রাতেই দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।